BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Madan Mitra: ‘ব্যাস, খতম’, আর ফেসবুক লাইভ নয়, ঘোষণা মদন মিত্রের

Published by: Paramita Paul |    Posted: January 20, 2022 11:26 pm|    Updated: January 21, 2022 9:34 pm

TMC MLA Madan Mitra will not be available on Facebook live | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদন মিত্রের (Madan Mitra) ফেসবুক লাইভ মানেই নিত্যনতুন মন্তব্য। আর তা ঘিরে বিতর্ক। তবে নির্ভেজাল মজাও ছিল সেই লাইভে। কিন্তু কামারহাটির কালারফুল বিধায়কের ফেসবুক লাইভ আর দেখা যাবে না। অন্তত ৩০ জুন পর্যন্ত তিনি আর লাইভে আসবেন না। বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে এমনটাই জানিয়ে দিলেন বিধায়ক। কিন্তু কেন এমন সিদ্ধান্ত, এটাই এখন লাখ টাকার প্রশ্ন।

সম্প্রতি এই লাইভ ঘিরে বারবার বিতর্কে জড়াচ্ছিলেন কামারহাটির বিধায়ক। ফেসবুক লাইভে এসে দলের প্রতি উষ্মাও প্রকাশ করে ফেলছিলেন। এ নিয়ে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির তরফে তাঁকে সতর্ক করা হয়। এমনকী, ফোন করেন খোদ তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ও। তার পর লাইভে এসেই মদন মিত্র জানান, সমস্ত সমস্যা মিটে গিয়েছে। কোনও মান-অভিমান নেই। এই বিতর্কের রেশ কাটার আগেই ফেসবুক-ইনস্টা লাইভ ‘সাময়িক’ বন্ধের সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

[আরও পড়ুন: প্রসবের সময় থাকতে পারবেন প্রসূতির আত্মীয়, রাজ্যে চালু নয়া প্রকল্প ‘প্রসব সাথী’]

এদিন রাতের ফেসবুক লাইভে কামারহাটির তৃণমূল বিধায়ক জানান, “আমি সিদ্ধান্ত নিয়েছি আগামী ৩০ জুন পর্যন্ত আমি কোনও ফেসবুক লাইভ, ইনস্টাগ্রাম বা কোনওভাবেই অন্য কোনও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আসব না।” কিন্তু কেন, সেই উত্তর সরাসরি অবশ্য দেননি ”কালারফুল বয়’। বরং হেঁয়ালি করেই মদন মিত্রের জবাব, “আমার কাছে কোথা থেকে একটা নির্দেশ বা ইঙ্গিত এসেছে যে মদন মিত্র তুমি ফেসবুক ছেড়ে দাও। বেশি ফেসবুক করো না। বেশি ফেসবুক করলে তোমার ফেসলুকের যে গ্ল্যামার সেটা নষ্ট হয়ে যাবে। তাই যখন নির্দেশ এসেছে আমি করব না।” এই নির্দেশ কে দিয়েছেন, তা তিনি খোলসা করেননি।

 

লাইভে মদন মিত্র আরও বলেন, “আমি ফেসবুক করি তো তৃণমূলের দয়ায়। আমার ফেসবুক মদন মিত্র বা বিধায়ক বলে মানুষ দেখে না। দলের সাধারণ কর্মী হিসেবেই আমার কথা শোনে। তাই আমি তৃণমূলের পক্ষ থেকে বলছি, ব্যাস, একদম খতম। মদন মিত্র আর ফেসবুক, ইনস্টা করবে না আগামী ৩০ জুন পর্যন্ত।” তাঁর এই সিদ্ধান্তে স্বাভাবিকভাবেই মন মরা অনুগামীরা।

[আরও পড়ুন: রক্ষকই ভক্ষক! রাতের কলকাতায় গাড়িচালককে মারধর করে ‘লুট’, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার]

শেষে অবশ্য তিনি জানিয়েছেন, দলের অনুষ্ঠান বা প্রচার থাকলে তা তিনি ফেসবুকে জানাবেন। কোনও ঘটনা ঘটলে তাও জানাবেন ফেসবুকে। কিন্তু কারণ ছাড়া আর ফেসবুক লাইভ করবেন না মদন মিত্র।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে