০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Kunal Ghosh: করোনা আক্রান্ত তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ, রয়েছেন হোম আইসোলেশনে

Published by: Paramita Paul |    Posted: January 3, 2022 7:48 pm|    Updated: January 3, 2022 8:07 pm

TMC spokesperson Kunal Ghosh tested positive for COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত তৃণমূলের রাজ্য সম্পাদক তথা দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। রয়েছেন হোম আইসোলেশনে। এদিকে সোমবার থেকে আইসোলেশনে রয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। জানিয়েছেন, তাঁর পরিবারের সদস্য এবং এক কর্মী করোনা আক্রান্ত। 

সোমবার সন্ধেয় টুইট করে সংক্রমণের খবর দেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। টুইটারে লেখেন, “করোনা আক্রান্ত। আইসোলেশনে আছি। চিকিৎসকেদের সঙ্গে কথা বলছি। একাধিক উপসর্গ রয়েছে।” তিনি আরও জানিয়েছেন, শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভরতি হবেন। কোভিড ভ্যাকসিনের (COVID-19 Vaccine) দু’টি ডোজ নেওয়ার পরও তিনি সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন তৃণমূল নেতা। 

 

[আরও পড়ুন: কলকাতায় মাইক্রো কনটেনমেন্ট জোনের সংখ্যা বেড়ে ২৫, চালু হচ্ছে ৩ সেফ হোমও]

ইতিপূর্বে একইদিন তৃণমূলের দুই সাংসদ করোনা আক্রান্ত হয়েছিলেন। ডেরেক ও’ব্রায়েন এবং লুইজিনহো ফ্যালেইরো সংক্রমিত হন। আবার রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস-সহ কলকাতার একাধিক কাউন্সিলর, বরো চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হল কুণাল ঘোষের নাম-ও।

priyanka gandhi
ফাইল ছবি

এদিকে এদিনই কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Ghandhi) পরিবারের এক সদস্য করোনা আক্রান্ত হন। সংক্রমিত হন নেত্রীর এক সহায়ক-ও। এর পরই তিনি আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নেন। টুইটারে নিজেই সে কথা জানিয়েছেন। কয়েক দিন পর ফের কোভিড পরীক্ষা করবেন বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা। উল্লেখ্য, দিন কয়েক আগেই উত্তরপ্রদেশের একাধিক রাজনৈতিক কর্মসূচিতে হাজির ছিলেন তিনি।  

 

[আরও পড়ুন: COVID-19 Update: রাজ্যের চিকিৎসক মহলে করোনার থাবা, উদ্বিগ্ন স্বাস্থ্যভবন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে