BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কর্মীদের সঙ্গে সংযোগ বাড়াতে নিয়ম করে দলীয় কার্যালয়ে বসবেন নেতারা, রুটিন বেঁধে দিল তৃণমূল

Published by: Subhajit Mandal |    Posted: May 12, 2022 8:59 am|    Updated: May 12, 2022 8:59 am

TMC stresses on cementing ties with people, makes routine for leaders | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: সাধারণ কর্মীদের সঙ্গে সংযোগ আরও বাড়াতে ও মিলেমিশে কাজের লক্ষ্যে দলের নতুন অফিসে ‘রুটিন’ বেঁধে দিল তৃণমূল (TMC)। এই রুটিন মেনে নিয়ম করে নেতারা বসবেন দলীয় কার্যালয়ে। কর্মীদের সঙ্গে কথা বলে তাঁদের অভিযোগ, পরামর্শ শুনবেন তাঁরা।

সোমবার বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত তৃণমূল ভবনে বসবেন আইএনটিটিইউসির দোলা সেন (Dola Sen), বেলা একটা থেকে তিনটে খেতমজুর সংগঠনের পূর্ণেন্দু বসু ও বেলা তিনটে থেকে পাঁচটা পর্যন্ত দেবকুমার মুখোপাধ্যায়। বেলা ১১টা থেকে ৪টে পর্যন্ত যুব সংগঠনের সায়নী ঘোষ। একই সময় মেনে মঙ্গলবার দোলা ও মণীশ গুপ্ত, মাইনরিটি সেলের হাজি শেখ নুরুল ইসলাম ও খালেদ এবাদুল্লাহ এবং অরূপ বিশ্বাস, মলয় মজুমদার, সঞ্জয় বক্সি ও বুদ্ধিজীবী সেলের ওয়াজুল হক।

[আরও পড়ুন: দূরবীন দিয়ে খুঁজলেও মোদির মতো নেতা পাওয়া যাবে না, বললেন অমিত শাহ]

বুধবার আইএনটিটিইউসির (INTTUC) ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, প্রাইমারি টিচার্স সেলের অশোক রুদ্র ও মহিলা সংগঠনের চন্দ্রিমা ভট্টাচার্য ও মালা রায়। ওইদিনই বেলা ১১টা থেকে বিকেল চারটে পর্যন্ত থাকবেন সায়নী, বেলা একটা থেকে তিনটে পর্যন্ত পূর্ণেন্দু। বৃহস্পতিবার নির্দিষ্ট সময় মেনে থাকবেন ঋতব্রত, ডা. শান্তনু সেন ও দেবকুমার এবং ডা. শশী পাঁজা, মালা রায়। শুক্রবার হিন্দি সেলের বিবেক গুপ্তা, এসসি-ওবিসি সেলের তাপস মণ্ডল এবং ওমপ্রকাশ মিশ্র, রাজু ঘোষ অফিসে থাকবেন। বেলা ১১টা থেকে বিকেল ৪টা অবধি সায়নী (Sayani Ghosh)।

[আরও পড়ুন: বাড়ি থেকে উদ্ধার হয়েছিল কোটি কোটি টাকা, দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার ঝাড়খণ্ডের IAS]

শনিবার ১১টা থেকে ১টা একদিকে জয়হিন্দ বাহিনীর কার্তিক বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে সব্যসাচী দত্ত, শুভাশিস চক্রবর্তী ও পার্থ ভৌমিক। বেলা ১টা থেকে ৩টা চন্দ্রিমা, মালা। ৩টা থেকে ৫টা পর্যন্ত বঙ্গজননী সংগঠনের মালা রায় ছাড়াও সেকেন্ডারি টিচার্স সংগঠনের দিব্যেন্দু মুখোপাধ্যায়। বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত থাকবেন ওয়েবকুপার কৃষ্ণকলি বসু। শনিবারই বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত বসবেন ফিরহাদ হাকিম, বৈশ্বানর চট্টোপাধ্যায় ও দেবাশিস কুমার। রবিবার বেলা ১১টা থেকে দোলা ও বেলা ১টা থেকে ব্রাত্য বসু, তন্ময় ঘোষ ও সমীর চক্রবর্তী অফিসে থাকবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে