৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কাদাপাড়ায় বিজেপির ‘পরিবর্তন যাত্রা’র রথ ভাঙচুর, কাঠগড়ায় তৃণমূল

Published by: Paromita Kamila |    Posted: February 27, 2021 10:25 am|    Updated: February 27, 2021 12:51 pm

An Images

রূপায়ন গঙ্গোপাধ্যায়: নির্বাচনের দিন ঘোষণার সঙ্গে সঙ্গেই হিংসার রাজনীতি শুরু হয়ে গিয়েছে রাজ্যে। এমনটাই অভিযোগ বিজেপির। শুক্রবার রাতের অন্ধকারে বিজেপির কাদাপাড়া গোডাউনে ১৫-২০জন দুষ্কৃতীর বিরুদ্ধে গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। ঘটনায় তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরাই জড়িত বলে অভিযোগ গেরুয়া শিবিরের।

বিজেপির (BJP) তরফে টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে, একাধিক ‘লক্ষ্য সোনার বাংলা’ অভিযানের ট্যাবলো দাঁড়িয়ে রয়েছে। গাড়িগুলির অধিকাংশের কাঁচ ভাঙা। এই ভিডিও প্রকাশ করে বিজেপি অভিযোগ করেছে, তাদের গোডাউনে হামলা চালিয়েছে তৃণমূলের গুণ্ডাবাহিনী।

[আরও পড়ুন: কাকে সুবিধা করে দিতে ৮ দফায় ভোট? বিজেপি যোগের অভিযোগ তুলে কমিশনকে তোপ মমতার]

বিজেপি নেতা অমিত মালব্য নিজের টুইটার হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করে পোস্টে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে লিখেছেন, ‘লক্ষ্য সোনার বাংলা’ (Lokkho Sonar Bangla) ট্যাবলোয় ভাঙচুর চালানো হয়েছে। চুরি গিয়েছে এলইডি স্ক্রিনও। এর জবাব পশ্চিমবাংলার জনগণ দেবে বলেও পোস্টে লিখেছেন বিজেপি নেতা অমিত মালব্য।

কাদাপাড়ায় হামলার খবর পেয়েই ঘটনাস্থলে গিয়েছিলেন ফুলবাগান থানার পুলিশ। গিয়েছিলেন বিজেপি নেতা সব্যসাচী দত্তও। তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। বিজেপির পরিবর্তন রথ ভাঙচুরের অভিযোগে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। তবে ঘটনায় এখন পর্যন্ত শাসকদলের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অন্যদিকে, বরানগরের ১৭ নম্বর ওয়ার্ডে বিজেপির কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ দায়ের করেছে বিজেপি। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছেছে। ঘটনায় উত্তেজনা এলাকায়। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

এদিকে, বাগুইআটিতে আবার পুলিশ বাইক মিছিলের অনুমতি না দেওয়ায় পথ অবরোধ বিজেপির। এর ফলে দীর্ঘক্ষণ ওই রাস্তায় যানজট দেখা দিয়েছে। ফলে বিপাকে সাধারণ মানুষ।

ভিআইপি রোডে বিজেপির পথ অবরোধ

[আরও পড়ুন: রাতারাতি বিজ্ঞপ্তি বাতিল, নিয়োগ প্রক্রিয়ায় স্থগিতাদেশ সত্ত্বেও বেতন বন্ধ নয় প্রাথমিক শিক্ষকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement