২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টার্গেট দুর্গাপুজো, মাতৃ বন্দনায় জনসংযোগে নয়া কৌশল বিজেপির মহিলা মোর্চার

Published by: Tanujit Das |    Posted: September 1, 2019 4:23 pm|    Updated: September 1, 2019 4:23 pm

To make better public relation during Durga Puja BJP Mohila Morcha announces new work plan

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এ রাজ্য থেকে নির্বাচিত দলীয় সাংসদদের নিয়ে প্রাতরাশে, বাংলার দুর্গাপুজোকে সামনে রেখে মানুষের সঙ্গে নিবির সম্পর্ক স্থাপনের বার্তা দিয়েছিলেন খোদ প্রধানমন্ত্রী। আর নরেন্দ্র মোদির সেই পরামর্শ মতোই এবার মাঠে নেমে পড়ল রাজ্য বিজেপি। ‘দুয়ারে দুয়ারে পদ্মের আগমনি’ এই স্লোগানকে সামনে রেখে এবার শারদোৎসবে জনসংযোগে নামার প্রস্তুতি শুরু করে দিল গেরুয়া শিবিরের মহিলা বাহিনী৷

[ আরও পড়ুন: টানেল খোঁড়ার সময়ে বউবাজারে ভেঙে পড়ল ২ টি বাড়ি, দায় নিল মেট্রো কর্তৃপক্ষ ]

জানা গিয়েছে, মূলত দুটি উদ্দেশে শহর তথা রাজ্যের বিভিন্ন পুজো মণ্ডপে এই প্রচার কর্মসূচির পরিকল্পনা করেছে বিজেপির মহিলা মোর্চা৷ প্রথমত, জনসম্পর্ক৷ দ্বিতীয়ত, মোদি সরকারের সাফল্যকে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া৷ রবিবার বিজেপির রাজ্য দপ্তরে আনুষ্ঠানিক ভাবে এই প্রচার অভিযানের লোগো প্রকাশ করেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি জানান, ‘দুয়ারে দুয়ারে পদ্মের আগমনি’ লেখা এই স্টিকার প্রতিটি বাড়িতে পৌঁছে দেবেন মহিলা মোর্চার কর্মীরা। প্রথমে মহালয়ার দিন প্রভাতফেরি করবেন তাঁরা। পুজোর চারদিন মণ্ডপে মণ্ডপে জনগণের সঙ্গে সম্পর্ক স্থাপনের কাজ করবেন৷ অবশেষে দশমীর দিন মণ্ডপে মণ্ডপে সিঁদুর খেলাতেও অংশগ্রহণ করবেন মহিলা মোর্চার কর্মীরা।

[ আরও পড়ুন: প্রবল বানে ভাঙল আহিরীটোলা জেটি ঘাট, জখম ২ ]

জানা গিয়েছে, আগামী ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন৷ সেই দিনকে সামনে রেখে ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ি বাড়ি যাবেন বিজেপির মহিলা কর্মীরা। কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের সমর্থনে এবং তিন তালাক বিলের সমর্থনে প্রচারও চালাবেন তাঁরা। এছাড়া, পুজোর দিনগুলিতে বিভিন্ন জনবহুল এলাকায় এবং পুজো মণ্ডপের দর্শনার্থীদের পানীয় জলের পরিষেবা দেবেন পদ্ম শিবিরের মহিলারা৷ একই সঙ্গে থাকবে মেডিক্যাল ক্যাম্প ও বুকষ্টল। সেখানেও মোদি সরকারের সাফল্যের প্রচার চলবে।

সূত্রের খবর, এবার বিভিন্ন পুজোর উদ্বোধনে রাজ্যে আসছেন বিজেপির মন্ত্রী ও সাংসদরা৷ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা, বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরি, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, লকেট চট্টোপাধ্যায়, মুকুল রায়-সহ বহু নেতার কাছে আমন্ত্রণ গিয়েছে। কেবল দুর্গাপুজো নয়, গণেশ পুজোকে সামনে রেখেও রাজ্যের বিভিন্ন জায়গায় জনসংযোগে নামেন বিজেপি নেতারা। রবিবার শহর ও শহরতলির একাধিক জায়গায় গণেশ পুজোর উদ্বোধন করেন কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, মুকুল রায়রা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে