Advertisement
Advertisement
Transgender dead

রিজেন্ট পার্কের আবাসন থেকে বৃহন্নলার রক্তাক্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

শিলিগুড়ির বাসিন্দা তমোঘ্ন রিজেন্ট পার্ক এলাকার আবাসনে একাই থাকতেন।

Transgender found dead in rejent park apartment

প্রতীকী ছবি।

Published by: Subhankar Patra
  • Posted:May 23, 2024 5:17 pm
  • Updated:May 23, 2024 5:18 pm

নিরুফা খাতুন: রিজেন্ট পার্ক এলাকার আনন্দপল্লির একটি আবাসনের ঘর থেকে এক বৃহন্নলার রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতের নাম তমোঘ্ন সেন। ফ্ল্যাটে একাই থাকতেন তিনি। বৃহস্পতিবার নিজের ঘর থেকেই দেহ উদ্ধার হয় তমোঘ্নের। মৃত্যুর কারণ পরিষ্কার নয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তমোঘ্ন শিলিগুড়ির (Siliguri) বাসিন্দা। তাঁর বাবা-মা সেখানেই থাকেন। দীর্ঘদিন ধরেই কলকাতায় (Kolkata) থাকতেন তিনি। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তমোঘ্ন প্রচুর পরিমাণে মদ্যপান করতেন। পরিস্থিতি এমন হয় যে তাঁকে রিহ্যাবেও পাঠায় পরিবার। কিন্তু কিছুই লাভ হয়নি। দিনে দিনে নেশা আরও বাড়ছিল।

Advertisement

[আরও পড়ুন: চালক ছাড়াই ছুটবে মেট্রো! চালু হতে চলেছে স্বয়ংক্রিয় ট্রেন পরিচালন ব্যবস্থা, বরাদ্দ ৮০০ কোটি]

প্রায় প্রতিদিন মদ্যপান করতেন তিনি। বৃহস্পতিবার বাড়ির পরিচারিকা ঘরে ঢুকে দেখেন রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন তমোঘ্ন। খবর যায় পুলিশ। দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা মৃত বলে জানান।

Advertisement

পুলিশের প্রাথমিক অনুমান, অতিরিক্ত মদ্যপানের জেরে ভারসাম্য রাখতে না পেরে পড়ে যান তমোঘ্ন। বেকায়দায় আঘাত লাগে। তা থেকেই রক্তপাত। ঘর থেকে মদের বোতল উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে বলে মনে করছেন পুলিশকর্তারা।

[আরও পড়ুন: পরকীয়া করছে জামাই, সন্দেহে পেরেক দিয়ে খুঁচিয়ে খুন শ্বশুরবাড়িতে! চাঞ্চল্য ডোমকলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ