BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আপনাদের রক্তভেজা হাতে মৃত্যুপুরীতে পরিণত হবে রাজ্য’, দিলীপ ঘোষকে কটাক্ষ নুসরতের

Published by: Sandipta Bhanja |    Posted: September 8, 2020 3:35 pm|    Updated: September 8, 2020 3:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “পুলিশকে বউবাচ্চার মুখ দেখতে দেব না…”, এই হুমকি দিয়ে বিতর্কে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আপাতত যে মন্তব্য নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। আর তার রেশ ধরেই এবার দিলীপ ঘোষকে পালটা তোপ দেগে তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) মন্তব্য, “আপনাদের রক্তভেজা হাতে রাজ্য মৃত্যুপুরীতে পরিণত হবে।…”

“যে পুলিশ অফিসাররা তৃণমূলের কথা শুনে চলছেন। আমাদের কর্মীদের মিথ্যা কেস দিচ্ছেন। আনন্দে আছেন। তাদের বলছি এই আনন্দ বেশিদিন টিকবে না। এক বছর পরে বউবাচ্চার মুখ দেখতে দেব না। যারা দু’নম্বরি পয়সায় ছেলেদের বেঙ্গালুরুতে ভরতি করেছেন। তাদের পড়াশোনা শেষ হবে না। ডাক্তার-ইঞ্জিনিয়ার হবে না। তাদের পরিযায়ী শ্রমিক করে ছাড়ব”, সম্প্রতি রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এমন বিস্ফোরক মন্তব্যই করেছিলেন। যা নিয়ে রাজনৈতিক মহলের অন্দরে ইতিমধ্যেই বিতর্ক তুঙ্গে উঠেছে। অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে তাঁর এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে রাজ্যের শাসকদল। এবার এই বিষয়টি নিয়েই সরব হলেন সাংসদ নুসরত জাহান।

দিলীপ ঘোষের যে মন্তব্য নিয়ে এত তোলপাড়, সেই ভিডিও শেয়ার করেই রাজ্য বিজেপি সভাপতিকে একহাত নিলেন তৃণমূল সাংসদ। “এইভাবেই সম্ভবত সোনার বাংলা গড়ে তোলার পরিকল্পনা করছেন দিলীপ বাবু! স্যর, আপনাদের রক্তভেজা হাতে রাজ্য মৃত্যুপুরীতে পরিণত হবে, ধ্বংস হয়ে যাবে সব। বিজেপি মানেই তো হিংসা।”, মন্তব্য নুসরতের।

[আরও পড়ুন: মাইক্রো সিমকার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত, অভিনেতার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়]

কোভিড পরিস্থিতিতে যখন সকলে দরজায় খিল দিয়ে ঘরে বসেছিলেন, ঠিক সেই সময়ে রাস্তায় নেমে প্রথম সারিতে দাঁড়িয়ে অদৃশ্য শত্রুর সঙ্গে লড়াই করেছেন পুলিশকর্মীরা (Police)। তাঁরা আক্রান্ত হয়েছেন। তবে লড়াইয়ের রাস্তা থেকে সরে আসেননি। অথচ, সেই পুলিশকর্মীদেরই ‘অপমান’ করা হল? বিজেপি রাজ্য সভাপতিকে তোপ দেগে প্রশ্ন তুলেছে তৃণমূল (TMC)। বাংলার মানুষ এই লজ্জাজনক মন্তব্য ভুলবে না বলেও টুইটে উল্লেখ করা হয়।

[আরও পড়ুন: কঙ্গনার জন্য কেন ‘Y’ ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা? কেন্দ্রকে প্রশ্ন তৃণমূল সাংসদ মহুয়ার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement