১২ বৈশাখ  ১৪২৬  শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ: শহরে ফের জাল নোট উদ্ধার। ধর্মতলা চত্বর থেকে পাঁচ লক্ষ টাকার জাল-সহ দু’জনকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স বা এসটিএফ।

[ আরও পড়ুন: ‘ভোট না দেওয়ার অধিকার প্রতিষ্ঠা করুন’, পোস্টার ঘিরে চাঞ্চল্য শহরে]

ধৃতেরা হল সঞ্জু সাহা ও মহম্মদ ওমর। সঞ্জু মালদহের বৈষ্ণবনগরের বাসিন্দা, আর ওমরের বাড়ি বিহারের পূর্ণিয়ায়। রবিবার সন্ধেবেলায় ধর্মতলায় ইডেন গার্ডেন্সের ঠিক উলটো দিকে গোষ্ট পাল সরণী ও লেসলি ক্লডিয়াস সরণীর সংযোগস্থলে ওই দুই জাল নোটের কারবারীকে ধরে ফেলেন কলকাতা পুলিশের এসটিএফের আধিকারিকরা। ধৃতদের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা জাল নোট পাওয়া গিয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন, জাল নোটের সবকটিই দু’হাজার টাকার। ময়দান থানার মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

ভোটের মুখে শহরে একের এক জাল নোট উদ্ধারের ঘটনায় উদ্বেগ বাড়ছে প্রশাসনের। দিন কয়েক আগে হেয়ার স্ট্রিট থানা এলাকায় নজরদারি চালানো সময় দুই ব্যক্তিকে দেখে সন্দেহ হয় পুলিশকর্মীদের। তাদের কাছে আবার একটি ব্যাগও ছিল। স্রেফ সন্দেহের বশেই যখন ব্যাগে তল্লাশি চালান পুলিশকর্মীরা, তখন সাত লক্ষ টাকার জাল নোট উদ্ধার হয়। সেবার সবকটি নোটই ছিল ২ হাজার টাকার। ঘটনার গ্রেপ্তার করা দু’জনকে। এর আগেও একাধিকবার শহরের বিভিন্ন প্রান্তে থেকে জাল নোট উদ্ধার করেছে কলকাতা পুলিশের এসটিএফ।

[ আরও পড়ুন: ডায়েরির সূত্র ধরে যোধপুর পার্কের বৃদ্ধা খুনের কিনারা, গ্রেপ্তার ২]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং