Advertisement
Advertisement

Breaking News

Kolkata

খাস কলকাতায় বিশ্ববিদ্যালয় চত্বরের জমা জল সাফ করতে গিয়ে বিপত্তি, মৃত ২ শ্রমিক

দুই শ্রমিকই বিহারের বাসিন্দা ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

Two workers lost their life due to electric shock in Kolkata
Published by: Sulaya Singha
  • Posted:May 28, 2024 10:50 pm
  • Updated:May 28, 2024 11:01 pm

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: বিশ্ববিদ্যালয়ের জমা জল সরাতে গিয়ে বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন দুই শ্রমিক। খাস কলকাতায় এ ঘটনাকে ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য।

পুলিশের তরফে জানানো হয়েছে, দুই মৃতের নাম সন্তোষ মণ্ডল (৩৪) ও মনোহর রজক (৪৫)। দুজনই বিহারের বাসিন্দা। রবিবার রাত থেকে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবের প্রভাব পড়েছে রাজ্যের বিভিন্ন জেলায়। ব্যতিক্রম নয় কলকাতাও। এর জেরেই সোমবার দিনভর বৃষ্টি হয়। রাস্তাঘাট থেকে বিশ্ববিদ্যালয় চত্বর, নানা জায়গায় জল জমে যায়। তারাতলা থানা এলাকায় মেরিন টাইম বিশ্ববিদ্যালয়ের ছবিটাও ছিল একই রকম। ক্যাম্পাসের ভিতর এবং বাইরের রাস্তায় জল থই থই পরিস্থিতি। সেই জল সরানোর জন্য অস্থায়ী কর্মী সন্তোষ মণ্ডলকে দায়িত্ব দেওয়া হয়েছিল। তাঁর বাড়ি বিহারের বৈশালীতে। সুপারভাইজারের দায়িত্বে ছিলেন মনোহর। তিনি দ্বারভাঙার বাসিন্দা।

Advertisement

[আরও পড়ুন: মাঝ আকাশে বিমান, সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়তে শুরু করলেন যাত্রী! তার পর?]

জমা জল সরাতে গিয়েই প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হন সন্তোষ। তাঁকে বাঁচাতে গিয়ে প্রাণ হারান মনোহর রজক। জোড়া প্রাণহানির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
উল্লেখ্য, প্রাকৃতিক দুর্যোগের কারণে গত দুদিনে বাংলায় মৃত্যু হয়েছে কমপক্ষে সাতজনের। যার মধ্যে তড়িতাহত হয়েছিলেন কয়েকজন। এবার বৃষ্টির জমা জল সাফ করতে হিসেবে প্রাণ গেল বিহার থেকে কলকাতায় আসা দুই শ্রমিকের।

Advertisement

[আরও পড়ুন: নিউটাউন আবাসনের সেপটিক ট্যাঙ্কে মাংসের টুকরো-চুল! বাংলাদেশের সাংসদের দেহাংশ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ