BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মুখ্যমন্ত্রী হয়েই টুইট করে মোদিকে ধন্যবাদ জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Published by: Sulaya Singha |    Posted: May 5, 2021 5:25 pm|    Updated: May 5, 2021 5:32 pm

WB CM Mamata Banerjee thanks PM Modi for wishing her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ২ মে বাংলায় ভোটপ্রকাশের পরই রাজনৈতিক দ্বন্দ্ব ভুলে তৃতীয়বার ক্ষমতায় আসার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) সৌজন্যের বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানিয়েছিলেন শুভেচ্ছা। যদিও ফোন করে অভিনন্দন জানাননি তিনি। তবে এবার মোদিকে ধন্যবাদ জানিয়ে পালটা সৌজন্য দেখালেন রাজ্যের মুখ্যমন্ত্রী। বাংলার উন্নতিতে কেন্দ্র সরকারকে পাশে পাওয়ার আশাও প্রকাশ করেন তিনি।

গত রবিবার টুইটারে মোদি (Narendra Modi) লেখেন, “বাংলায় জয়ের জন্য মমতা দিদি ও তৃণমূলকে শুভেচ্ছা। পশ্চিমবঙ্গের মানুষের সবরকম চাহিদা পূরণের চেষ্টা করবে কেন্দ্র। পাশাপাশি কোভিড মোকাবিলাতেও রাজ্যের পাশে থাকবে সরকার।”

[আরও পড়ুন: শপথ নিয়েই কোভিড মোকাবিলায় তৎপর মুখ্যমন্ত্রী, পরিদর্শন করলেন একাধিক হাসপাতাল]

বুধবার মুখ্যমন্ত্রী পদে শপথগ্রহণের পর সেই টুইটেরই জবাব দিলেন মমতা। লিখলেন, “শুভেচ্ছা জানানোর জন্য মোদিজিকে ধন্যবাদ। আশা করি, বাংলার উন্নতির জন্য কেন্দ্র সবরকম সহযোগিতা করবে।” এরপরই অতিমারীর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়ার বার্তা দেন মমতা। জানান, “করোনা মহামারীর বিরুদ্ধে লড়াইয়ের জন্য আমরা কেন্দ্রের পাশে আছি। অন্যান্য চ্যালেঞ্জের মাঝেই একসঙ্গে এই ভাইরাসকে হার মানাতে হবে। আর এভাবেই কেন্দ্র ও রাজ্যের মধ্যে সুসম্পর্কের নয়া নজির গড়তে হবে।”

উল্লেখ্য, বিপুল আসনে জিতে বাংলায় তৃতীয়বার ক্ষমতায় এসেছে তৃণমূল। রায় ঘোষণার পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায় শোনা গিয়েছিল, মোদি তাঁকে ফোন করে শুভেচ্ছা জানাননি। করোনা মোকাবিলায় বাংলার পাশে থাকার বার্তা দিলেও বাংলায় বিজেপির হারের পর মমতাকে ফোন করেননি প্রধানমন্ত্রী। শেষমেশ ভারচুয়াল দেওয়ালেই শুভেচ্ছা আদান-প্রদান করলেন তাঁরা।  

[আরও পড়ুন: হারের জন্য আলিমুদ্দিনকে দায়ী করে শোকজের মুখে সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement