Advertisement
Advertisement
Mamata Banerjee

আম্বানিদের বিশেষ আমন্ত্রণ, বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই যাচ্ছেন মুখ্যমন্ত্রী

উদ্ধব ঠাকরে, শরদ পওয়ারদের সঙ্গেও সাক্ষাতের সম্ভাবনা মমতার।

WB CM Mamata Banerjee to visit Mumbai today
Published by: Subhajit Mandal
  • Posted:July 11, 2024 10:30 am
  • Updated:July 11, 2024 2:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন মমতা। বৃহস্পতিবার বিকালেই বিশেষ বিমানে মুম্বই উড়ে যাবেন তিনি।

নবান্ন সূত্রের খবর, মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং তাঁর পরিবারের পক্ষ থেকে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকে। সৌজন্যের খাতিরে সেই নিমন্ত্রণ রক্ষা করতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার ওই বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। দলীয় সূত্রের খবর, বার বার করে আম্বানিরা অনুরোধ করায় সেই আমন্ত্রণ ফেলতে পারেননি মমতা। তবে তিনি একা নন, দেশের আরও বেশ কিছু রাজনীতিবদের ওই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা।

Advertisement

[আরও পড়ুন: পাতালপথে জলযন্ত্রণা রোখাই বড় চ্যালেঞ্জ, বর্ষায় কী পদক্ষেপ কলকাতা মেট্রোর?]

তবে আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি একাধিক রাজনৈতিক কর্মসূচিও রয়েছে তৃণমূল (TMC) নেত্রীর। শিব সেনার উদ্ধব গোষ্ঠীর প্রধান উদ্ধব ঠাকরের সঙ্গে বরাবরই সুসম্পর্ক রয়েছে মমতার। শোনা যাচ্ছে, মুম্বইয়ে উদ্ধবের সঙ্গে দেখা করতে পারেন মমতা। ওই সাক্ষাৎ হতে পারে বৃহস্পতিবারই। আবার শুক্রবার এনসিপির পওয়ার শিবিরের প্রধান শরদ পওয়ারের (Sharadh Pawar) সঙ্গেও বৈঠক হতে পারে তাঁর। সূত্রের খবর ১৩ জুলাই বিকালে কলকাতায় ফিরবেন মমতা। সবটাই এখনও জল্পনার স্তরে।

Advertisement

[আরও পড়ুন: থানায় নেই সোহমের রেস্তরাঁ কাণ্ডের ফুটেজ! হাই কোর্টে শুনানিতে প্রকাশ্যে বিস্ফোরক তথ্য]

লোকসভা ভোটের (Lok Sabha 2024) ফলপ্রকাশের পর অভিষেক বন্দ্যোপাধ্যায় মুম্বই গিয়ে উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করে এসেছেন। তবে ভোটের পর ইন্ডিয়া জোটের শরিকদের সঙ্গে সাক্ষাৎ হয়নি তৃণমূল নেত্রীর। তিনদিনের মুম্বই সফরে সেই কাজটি শুরু করতে পারেন মমতা (Mamata Banerjee)। তাছাড়া সামনেই মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন। জোট অটুট রেখে কীভাবে বিজেপিকে হারানো যায় সে সম্পর্কে অভিজ্ঞ মমতার কাছে পরামর্শও চাইতে পারেন উদ্ধবরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ