BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

BJP লেখা গেরুয়া টি-শার্ট পরার ‘অপরাধে’ বাবা ও মেয়েকে মারধর, কাঠগড়ায় তৃণমূল

Published by: Arupkanti Bera |    Posted: March 29, 2021 12:45 pm|    Updated: March 29, 2021 12:58 pm

WB Election: One man and his daughter were allegedly beaten at Sinthi PS area । Sangbad Pratidin

প্রতীকী চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোলের দিনও রাজনৈতিক (political) উত্তেজনা সিঁথি থানা (Sinthi PS) এলাকায়। বিজেপি (BJP) লেখা টি-শার্ট পরার জন্য এক প্রৌঢ়কে মারধর করার অভিযোগ উঠল। এমনকী ওই ব্যক্তিকে মারধরের হাত থেকে বাঁচাতে গিয়ে তাঁর মেয়ের উপরেও হামলা করা হয় বলে অভিযোগ। এই মারধরের পিছনে তৃণমূলের (TMC) বিরুদ্ধে অভিযোগ উঠলেও গোটা ঘটনায়  জড়িত থাকার কথা অস্বীকার করেছে তারা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার দোলের দিন দুপুরে সাইকেলে করে সিঁথি ক্লাবের সামনে দিয়ে যাচ্ছিলেন ওই প্রৌঢ় এবং তাঁর বছর পনেরোর মেয়ে। প্রৌঢ়র গায়ে ছিল গেরুয়া টি-শার্ট এবং তাতে লেখা ছিল বিজেপি। তাঁরা যখন ক্লাবের সামনে দিয়ে যাচ্ছিলেন, তখন সেখানে দোল খেলা হচ্ছিল, বাজছিল ‘খেলা হবে’ গানও।

[আরও পড়ুন: অসুস্থ শরদ পওয়ার, অস্ত্রোপচারের জন্য ভরতি হবেন হাসপাতালে]

অভিযোগ, ক্লাবের সামনে দিয়ে যাওয়ার সময় প্রৌঢ় এবং তাঁর মেয়ের সাইকেল টেনে ধরে কয়েকজন। সাইকেল থেকে প্রৌঢ়কে নামানো হয় বলে অভিযোগ। বিজেপি লেখা গেরুয়া টি-শার্ট পরা নিয়ে প্রথমে বচসা,  পরে হাতাহাতিও হয় বলে অভিযোগ। শেষে ওই প্রৌঢ়কে মারধর করে তাঁর গেরুয়া টি-শার্ট ছিঁড়ে দেওয়া হয়। বাবাকে বাঁচাতে গিয়ে মার খায় কিশোরীও। তার চোখের তলায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার পর সিঁথি থানায় অভিযোগ দায়ের করা হয়। এই মারধরের পিছনে স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা  রয়েছেন বলে অভিযোগ উঠেছে। যদিও স্থানীয় তৃণমূলের তরফে গোটা ঘটনা অস্বীকার করে বলা হয়েছে, এই ঘটনায় তারা জড়িত নন। এমনকী পালটা অভিযোগ করা হয়েছে, পুরো ঘটনা সাজানো।

[আরও পড়ুন: দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ১ কোটি ২০ লক্ষের গণ্ডি, একদিনে মৃত ২৯১]

সিঁথি থানার পুলিশ অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে