BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election : 'মনে হচ্ছে রাষ্ট্রপতি শাসনে ভোট হচ্ছে', যাদবপুর থেকে তোপ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 7, 2021 7:13 pm|    Updated: April 7, 2021 7:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার অর্থাৎ চতুর্থ দফায় যাদবপুর আসনে নির্বাচন (West Bengal Assembly Elections)। তার আগে বুধবার সন্ধেয় যাদবপুরে জনসভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আক্রমণ করলেন বিজেপিকে। কটাক্ষ করলেন যাদবপুরের বামপ্রার্থী সুজন চক্রবর্তীকেও। বিধানসভা নির্বাচন নিয়ে আলোচনা করতে গিয়ে বললেন, “মনে হচ্ছে রাষ্ট্রপতি শাসনে ভোট হচ্ছে।”

বুধবার দুপুরে উত্তরবঙ্গে একাধিক সভা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে ফিরে যাদবপুরে সভা করেন তিনি। বিজেপিকে তুলোধোনা করেন। বিজেপির একাধিক নীতির বিরোধিতায় সুর চড়ান তিনি। কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। বলেন, “এমন ভোট আগে দেখিনি। আমার হাতে কিছুই নেই। কেন্দ্রীয় বাহিনী বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখাচ্ছে। প্রতিদিন উচ্চপদস্থ পুলিশ আধিকারিক এমনকী ওসিদের বদলি করে দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতি চারিদিকে যেন রাষ্ট্রপতি শাসনে ভোট হচ্ছে।” এরপরই চ্যালেঞ্জ ছুঁড়ে মমতা বলেন, “আমি যদি বাঘের বাচ্চা হয়ে থাকি বিজেপিকে কিছুতেই বাংলা দখল করতে দেব না। বাংলাকে টুকরো করতে দেব না। ওরা আমার পায়ে চোট করালেও, জানে না এত সহজে আমাকে দমানো যাবে না। আমি চূড়ান্ত জেদি।”

[আরও পড়ুন: বাংলার মন পেতে ভারচুয়াল প্রচার, মমতা-অভিষেককে ব্যঙ্গ করে গান বাঁধল বিজেপি]

এদিনের সভা থেকে বামেদেরও আক্রমণ করেন মমতা। সুজন চক্রবর্তীকে (Sujan Chakraborty) ‘কুজন’ বলে কটাক্ষ করেন তিনি। তাঁর বিরুদ্ধে আপত্তিকর ভাষা প্রয়োগের অভিযোগ করেন। বিরোধীদের আক্রমণের পাশাপাশি যাদবপুরের সভা থেকে রাজ্যের উন্নয়নমূলক প্রকল্পগুলির কথা মনে করিয়েছেন তৃণমূল সুপ্রিমো। বলেন, “কেন্দ্রের কারও দেখা মেলেনি আমফান (Amphan) থেকে কোভিড (COVID-19), সমস্ত প্রতিকূল পরিস্থিতিতে আমি প্রাণের ভয় না করে রাস্তায় নেমেছি। রাস্তায় দাগ কেটেছি।” ভবিষ্যতেও মানুষের পাশে থাকার আশ্বাস দিলেন মমতা।

[আরও পড়ুন: ‘বাংলার রাজনীতি জানেন না জয়া বচ্চন’, লোকাল ট্রেনে জনসংযোগের মাঝেই দাবি লকেটের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement