BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ছক কষে খুন করা বন্ধ হোক’, বিজেপি নেতাদের সুরেই টুইটে ফের রাজ্যকে খোঁচা ধনকড়ের

Published by: Sayani Sen |    Posted: October 5, 2020 2:31 pm|    Updated: October 5, 2020 6:05 pm

An Images

দীপঙ্কর মণ্ডল: সকাল থেকে টানাপোড়েনের পর অবশেষে মণীশ শুক্লা হত্যাকাণ্ড ইস্যুতে রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করলেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। উভয়ের সাক্ষাতে রাজ্যের আইনশৃঙ্খলা প্রসঙ্গে আলোচনা হয়েছে বলেই টুইটে উল্লেখ করেন রাজ্যপাল। রাজ্যে ঘটে চলা রাজনৈতিক হিংসা এবং ‘ছক কষে’ খুন করার মতো ঘটনা অবিলম্বে বন্ধ হওয়া উচিত বলেই টুইটে দাবি করেন ধনকড়।

বারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh) ঘনিষ্ঠ বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় নতুন করে উত্তপ্ত রাজ্য রাজনীতি। এই পরিস্থিতিতে স্বরাষ্ট্রসচিব এবং রাজ্য পুলিশের ডিজিকে তলব করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। তবে নির্ধারিত সময়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেননি রাজ্য প্রশাসনের কেউই। তবে দুপুরে একেবারে পুলিশের রিপোর্ট হাতে নিয়ে সাংবিধানিক প্রধানের সঙ্গে দেখা করেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় (Alapan Banerjee)। সূত্রের খবর, বারাকপুরের বিজেপি নেতা খুনের ঘটনা সংক্রান্ত তথ্য রাজ্যপালকে দেন মুখ্যসচিব। তদন্তের গতিপ্রকৃতি নিয়েই মূলত আলোচনা হয় তাঁদের।

[আরও পড়ুন: রাজভবনে গরহাজির DGP, স্বরাষ্ট্রসচিব, সরাসরি মমতার সঙ্গে কথা বলতে চাইলেন ক্ষুব্ধ ধনকড়]

মুখ্যসচিব রাজভবন যাওয়ার পর বরফ খানিকটা গলে। টুইট করে রাজ্যপাল নিজেই উল্লেখ করেন যে রাজ্যের মুখ্যসচিবের সঙ্গে  বৈঠক হয়েছে। আশাপ্রকাশ করেন, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির যে অবনতি হচ্ছে, সেদিকে অবশ্যই নজর দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজ্যে ঘটে চলা রাজনৈতিক হিংসা এবং ছক কষে খুন করার মতো ঘটনা অবিলম্বে বন্ধ হওয়া উচিত বলেও টুইটে খোঁচা দেন রাজ্যপাল।

গেরুয়া শিবিরের অভিযোগ, পুলিশের সঙ্গে যোগসাজশ করে তৃণমূল পরিকল্পনামাফিক মণীশ শুক্লাকে খুন করেছে। রাজনৈতিক মহলের অনেকেই মনে করছেন রাজ্যপাল জগদীপ ধনকড়ের টুইটেও যেন বিজেপি নেতাদের তোলা অভিযোগই প্রতিফলিত হচ্ছে। তিনিও গেরুয়া শিবিরের নেতানেত্রীদের সুরেই পরিকল্পনামাফিক মণীশ শুক্লাকে খুন করা হয়েছে বলেই অভিযোগে সরব হয়েছেন। 

[আরও পড়ুন: টিটাগড়ের কাউন্সিলর খুনে আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন ধনকড়, DGP, স্বরাষ্ট্রসচিবকে জরুরি তলব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement