BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতার ভোটার হচ্ছেন মিঠুন চক্রবর্তী! ‘মহাগুরু’র বিজেপির প্রার্থী হওয়ার জল্পনা তুঙ্গে

Published by: Tiyasha Sarkar |    Posted: March 21, 2021 4:02 pm|    Updated: March 21, 2021 4:48 pm

West Bengal Assembly Elections : Actor Mithun Chakraborty likely to be candidate of BJP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিনল ডিজিটাল ডেস্ক: কলকাতার ভোটার হচ্ছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শোনা যাচ্ছে, বেলগাছিয়া-কাশীপুর এলাকায় বোনের বাড়ির ঠিকানায় ভোটার কার্ড বানাচ্ছেন তিনি। ফলে মিঠুন চক্রবর্তীর বিজেপির প্রার্থী (BJP candidate) হওয়ার জল্পনা আরও বাড়ল।

৭ মার্চ ব্রিগেডের সভায় বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। সেখান থেকেই এক সময়ে তৃণমূলের সঙ্গে থাকার জন্য আক্ষেপ প্রকাশ করেন তিনি। পাশাপাশি, সুর চড়ান মোদি সরকারের পক্ষে। ‘মহাগুরু’র বিজেপি যোগে স্বাভাবিকভাবেই অনেকে ভাবতে শুরু করেছিলেন হয়তো বাংলার নির্বাচনে প্রার্থী হবেন মিঠুন। কিন্তু প্রথম থেকেই এবিষয়ে ইতিবাচক কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেতা। পরে কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছিলেন, দল চাইলে অথবা মিঠুন চক্রবর্তী চাইলে তাঁর প্রার্থী হওয়ার বিষয়ে আলোচনা করা হবে। কিন্তু তারপর বেশ কিছুদিন পেরিয়েছে। কয়েকদফার প্রার্থীতালিকা ঘোষণা করেছে বিজেপি। সেখানে নাম নেই ‘মহাগুরু’র। তবে এখনও বেশ কিছু প্রার্থীর নাম ঘোষণা বাকি। তার মধ্যেই কি কোনও আসনে টিকিট পেতে পারেন মিঠুন? তা নিয়ে কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে। যদিও এবিষয়ে দল বা মিঠুন চক্রবর্তী, কোনও তরফেই প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: পাহাড়ের তিন আসনে প্রার্থী ঘোষণা বিনয় তামাংদের, পৃথক লড়াইয়ে গুরুংপন্থীরাও]

উল্লেখ্য, একুশের নির্বাচন রীতিমতো তারকাখচিত। তৃণমূল-বিজেপি উভয় দলেই অভিনেতা-অভিনেত্রীদের ভিড়। রাজ-সায়ন্তিকা-সায়নী থেকে শুরু করে যশ-শ্রাবন্তী-পায়েল, টলিউডের প্রথম সারির এই তারকারা অংশ নিয়েছেন নির্বাচনী লড়াইয়ে। প্রতিপক্ষকে টেক্কা দিতে প্রস্তুত সকলেই। এই পরিস্থিতিতে লড়াইয়ের ময়দানে সুপারস্টার মিঠুনের উপস্থিতি বিজেপিকে বাড়তি অক্সিজেন দেবে বলে মনে করছে ওয়াকিবহল মহল। যদিও মহাগুরুর ভোটে প্রতিদ্বন্দ্বিতা এখনও প্রশ্ন চিহ্নের মুখে।

[আরও পড়ুন: ক্ষমতায় ফিরলে রাজ্যের কৃষকদের বছরে ১০ হাজার টাকা, মোদির কিষাণনিধির পালটা অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে