২৭ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: রাস পূর্ণিমার দিনেই নতুন সদস্য এল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিবারে। মঙ্গলবার ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা জন্ম দিলেন একটি পুত্রসন্তানের। মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয় যুব তৃণমূল সভাপতির ছেলের। সদ্যোজাতর নাম রাখা হয়েছে ‘আয়াংশ’। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে মা এবং সদ্যোজাত দু’জনেই ভাল আছে।

[আরও পড়ুন: দিনের আলোয় আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা দুষ্কৃতীদের, তছনছ তৃণমূল কাউন্সিলরের অফিস]

ভাইপোর অভিষেকের স্ত্রী রুজিরা নারুলা যে অন্তঃসত্ত্বা তা প্রথম জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েকমাস আগে কলকাতা বিমানবন্দরে ঘটা একটি ঘটনার পরিপ্রক্ষিতে এই বিষয়টির কথা উল্লেখ করেছিলেন তিনি। তাঁর অভিযোগ ছিল, অভিষেকের স্ত্রী অন্তঃসত্ত্বা। তারপরও ওকে হেনস্তা করা হচ্ছে। এর ফলে মেয়েটা ডিপ্রেশনে চলে গিয়েছে। মুখ্যমন্ত্রী বিষয়টি সামনে আনার পরেই জানা যায় অভিষেকের স্ত্রীর গর্ভাবস্থার কথা।

স্ত্রীর গর্ভাবস্থার মধ্যেই লোকসভা নির্বাচনে রাজ্যজুড়ে জোরকদমে প্রচার চালান অভিষেক। তবে তারপর থেকে দলীয় কর্মসূচিতে খুব একটা দেখা যাচ্ছিল না তাঁকে। তবে সোমবার জয়েন্ট পরীক্ষায় বাংলা প্রশ্নপত্র চালু করার দাবিতে ধর্মতলায় একটি জনসভার আয়োজন করে তৃণমূল। তাতে যোগ দিয়ে বিজেপি তথা কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করেন অভিষেক। তখনও জানা যায়নি যে তাঁর স্ত্রী সোমবারই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে প্রসবের জন্য ভরতি হয়েছেন। মঙ্গলবার বিকেলে সদ্যোজাত পুত্রকে কোলে নিয়ে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অভিষেক। আর তারপরই অভিনন্দনের জোয়ারে ভেসে যান ‘তৃণমূলের যুবরাজ’।

[আরও পড়ুন: কলকাতায় সোনা পাচার, ডলার নিয়ে ফেরার পথে উত্তরবঙ্গে গ্রেপ্তার মা-ছেলে]

প্রসঙ্গত উল্লেখ্য, পাঁচ বছর আগে জন্ম নিয়েছিল অভিষেক ও রুজিরার প্রথম সন্তান আজানিয়া। তারপর থেকে সে ছিলেন মুখ্যমন্ত্রীর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য। তবে আজ থেকে সেই জায়গা দখল করল ‘আয়াংশ’।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং