BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘বর্গি’দের তাড়াতে গর্জে উঠলেন ‘বাঘিনী’ মমতা, প্রকাশ্যে ‘ফাইটার দিদি’র তৃতীয় ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: March 30, 2021 2:17 pm|    Updated: March 30, 2021 3:15 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: “আমি রয়্যাল বেঙ্গল টাইগার।” সোমবারই নন্দীগ্রাম থেকে এভাবেই গর্জে উঠেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর ঠিক তার পরের দিনই প্রকাশ্যে এল ফাইটার দিদির তৃতীয় পর্বের ভিডিও। যেখানে সুন্দরবনের রয়্যাল বেঙ্গল টাইগারের সঙ্গেই দেখা গেল ‘দিদি’কে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে তৃণমূলের তরফে লেখা হয়েছে, ‘বর্গি’দের বাংলা থেকে দূর করতে গর্জে উঠবেন রয়্যাল বেঙ্গল টাইগ্রেস।

বিধানসভা নির্বাচনের প্রচারে বিজেপি নেতা-নেত্রীরা বারবার অভিযোগ তুলেছেন, এ রাজ্যে মহিলারা সুরক্ষিত নন। প্রতিনিয়ত নানা বিপদের সম্মুখীন হতে হয় তাঁকে। ‘ফাইটার দিদি’র নতুন ভিডিওতে সেই অভিযোগই উড়িয়ে দেওয়া হল। বরং সেখানে বুঝিয়ে দেওয়া হয়েছে, কীভাবে মমতা বন্দ্যোপাধ্যায় বাঘিনীর মতো আগলে রেখেছেন নিজের রাজ্যের মহিলাদের। তৃণমূল লিখেছে, এ রাজ্যকে তিনি উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ কিংবা গুজরাট হতে দেবেন না। বর্গি আর বহিরাগতদের হাত থেকে বাংলাকে রক্ষা করবেন এভাবেই। এখানে ‘বহিরাগত’ বলতে বোঝানো হয়েছে বিজেপি নেতাদের।

[আরও পড়ুন: শুধু নন্দীগ্রামে মোতায়েন ২১ কোম্পানি আধাসেনা, দ্বিতীয় দফার ভোটেও নজিরবিহীন নিরাপত্তা]

এর আগে ‘ফাইটার দিদি’র আরও দুটি পর্ব সামনে এসেছিল। যার মধ্যে একটি ভিডিওতে ভাঙা পায়েই ফুটবলের ময়দানে দেখা গিয়েছিল মমতাকে। বহিরাগতদের হাত থেকে আদিবাসীদের প্রাণ বাঁচিয়েছেন। এবার ভিডিওতে সুন্দরবনের প্রাধান্য। ক্ষমতায় এলে সুন্দরবনকে আলাদা জেলা করার কথা শোনা গিয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর গলায়। কিন্তু বাংলায় যে বহিরাগতদের কোনও জায়গা হবে না, সেই বার্তাই ভিডিওতে দিল ‘ফাইটার দিদি’।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিওটি। অনেকেই শেয়ারও করেছেন। বিজেপির মতোই জনসংযোগের অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়াকে পুরোদস্তুর কাজে লাগাচ্ছে তৃণমূলও। তাই ‘ফাইটার দিদি’র আগে ভিডিও গেম ‘সুপার মারিও’র আদলেও একটি ভিডিও প্রকাশ করা হয়। ওই ভিডিওতে দেখা গিয়েছিল, সমস্ত বাধা বিপত্তি অতিক্রম করে একাধিক উন্নয়নমূলক প্রকল্প, সবুজশ্রী, কন্যাশ্রী, স্বাস্থ্যসাথীর সৌজন্যে আবারও পশ্চিমবঙ্গের মসনদে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ায় বিজেপি কর্মীর কান কাটার অভিযোগ, জলপাইগুড়িতে উত্তেজনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement