১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কয়লা-গরুপাচারে যুক্ত বিজেপি নেতারাও! সময়মতো প্রমাণ প্রকাশ্যে আনার হুঁশিয়ারি অভিষেকের

Published by: Paramita Paul |    Posted: July 20, 2022 5:37 pm|    Updated: July 20, 2022 5:41 pm

'Will reveal cow, coal smugglers in time', TMC leader Abhishek Banerjee takes dig at BJP | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: একুশের ভোটপ্রচারে এসে বিজেপির তাবড়-তাবড় নেতারা নিশানা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)। কয়লা, গরুপাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ এনেচেন তাঁরা। সরব হয়েছেন বঙ্গ বিজেপির নেতারাও। এবার সেই একই ইস্যুতে বিজেপি নেতাদের পালটা বিঁধলেন অভিষেক। বললেন, কয়লা, গরুপাচারের টাকা কারা নিয়েছে, তার সব প্রমাণ আছে। সময়ে তা প্রকাশ্যে আনবেন বলেও হুঁশিয়ারি দিয়ে রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) যোগ্য সৈনিক।

শহিদ দিবসের সভার শেষ মুহুর্তের প্রস্তুতি খতিয়ে দেখতে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র থেকে শিয়ালদহ, ধর্মতলা থেকে গীতাঞ্জলি স্টেডিয়াম চষে ফেলেন অভিষেক। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তৃণমূল (TMC) সাংসদ। বিজেপির বিভেদমূলক রাজনীতি নিয়ে তোপ দাগেন অভিষেক। একইসঙ্গে কয়লা এবং গরু পাচার নিয়েও বিজেপি নেতাদের কার্যত হুঁশিয়ারি দেন তিনি।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টার মধ্যে তৃতীয়বার, হরিয়ানা-ঝাড়খণ্ডের পর মোদির গুজরাটে পুলিশকর্মীকে পিষল ট্রাক]

অভিষেকের কথায়,”ঠিক সময়ে কয়লা, গরুপাচার নিয়ে বেশকিছু তথ্য আমরা সামনে নিয়ে আসব। কে কার সঙ্গে কথা বলেছে, কে কার সঙ্গে যোগাযোগে আছে তার ভয়েস ক্লিপ আমি জনসমক্ষে নিয়ে আসব। তারপর দেখব আমার কোনও অপরাধ খুঁজে পান কি না।” এদিন সারদা-নারদা ইস্যু নিয়ে ফের বিজেপিতে আশ্রয় নেওয়া নেতাদের বিরুদ্ধে সরব হন অভিষেক। তাঁর কটাক্ষ, “প্রকাশ্যে টাকা নিতে দেখা গিয়েছে অনেককে। বিজেপিতে আশ্রয় নেওয়ার পর তাদের একবারও সিবিআই ডাকেনি।” তাঁর আরও অভিযোগ, সমস্ত বিরোধী

বিজেপির নেতারা বারবার অভিষেকের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন। এদিন পালটা আক্রমণ করলেন তৃণমূল সাংসদ। এরপরই অভিষেকের তোপ, “যারা এত বড় বড় কথা বলছেন, যারা চুরি করে ফাঁক করে দিয়েছে, কড়ায় গন্ডায় তাদের হিসেব মেটাব।”

[আরও পড়ুন: বাজারে প্রচুর দেনা! গাড়িতে স্ত্রী ও ছেলেকে নিয়ে গায়ে আগুন দিলেন ব্যবসায়ী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে