BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

সিগন্যাল ভেঙে আসা গাড়ির ধাক্কা, মহিলার মৃত্যু ঘিরে উত্তপ্ত ইএম বাইপাসের কাদাপাড়া

Published by: Sayani Sen |    Posted: November 15, 2020 9:33 am|    Updated: November 15, 2020 9:37 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার কাকভোরে বিপত্তি। দুর্ঘটনার (Accident) বলি এক মহিলা। রাস্তা পারাপারের সময় সিগন্যাল ভেঙে ছুটে আসা গাড়ির ধাক্কায় মৃত্যু হয় তাঁর। দুর্ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করেন স্থানীয়রা। পুলিশকে ঘিরে বিক্ষোভও দেখান তাঁরা। এই ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ইএম বাইপাসের কাদাপাড়া মোড়। 

প্রত্যক্ষদর্শীদের দাবি, রবিবার ভোর পাঁচটা নাগাদ সল্টলেকের দিক থেকে একটি সাদা রঙের গাড়ি আসছিল। ইএম বাইপাসের (EM Bypass) কাদাপাড়া মোড়ের কাছে সিগন্যাল ভেঙে এগিয়ে আসে গাড়িটি। সেই সময় রাস্তা পার হচ্ছিলেন এক মহিলা। দ্রুত গতিতে এগিয়ে আসা ওই গাড়িটি মহিলাকে সজোরে ধাক্কা মারে। তারপরই এলাকা ছাড়ার চেষ্টা করে গাড়িটি। মহিলাকে গাড়ির চাকায় জড়িয়ে বেশ কিছুটা রাস্তা টেনে হিঁচড়ে নিয়েও যায় গাড়িটি। ঘটনাস্থলে মৃত্যু হয় মহিলার। জানা গিয়েছে, গৌরী দত্ত নামে ওই মহিলা দত্তাবাদের বাসিন্দা। সেই সময় স্থানীয়রাই গাড়িটিকে ধরে ফেলে। গাড়ির চালক এবং আরোহীকে মারধরও করা হয়। দুর্ঘটনার প্রতিবাদে কাদাপাড়া মোড়ে পথ অবরোধ শুরু করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করেন অবরোধকারীরা।

[আরও পড়ুন: কড়াকড়িতে দীপাবলিতে দেখা গেল না বাজির দাপট, অন্যান্যবারের তুলনায় দূষণ কম কলকাতায়]

পরিস্থিতি বেগতিক বুঝে এরপর উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে যান। এছাড়া স্থানীয় বিধায়ক পরেশ পালও ঘটনাস্থলে পৌঁছন। তাঁদের হস্তক্ষেপে প্রায় ঘণ্টাদুয়েক পর অবরোধ উঠে যায়। কাদাপাড়া মোড়ে যান চলাচল স্বাভাবিক হয়। পুলিশ ওই গাড়ির চালক এবং আরোহীকে আটক করেছে। ঠিক কী কারণে সিগন্যাল ভেঙে এগিয়ে এসেছিল গাড়িটি, তা খতিয়ে দেখা হচ্ছে। চালক দুর্ঘটনার সময় মদ্যপ ছিলেন কিনা, তাও পরীক্ষা নিরীক্ষা করে দেখছে পুলিশ। 

[আরও পড়ুন: কোভিড বিধি মেনে কালীপুজো মুখ্যমন্ত্রীর বাড়িতে, সামিল অভিষেক-সহ পরিবারের সকলেই]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement