BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদ্যপ অবস্থায় বান্ধবীকে মারধরের অভিযোগ, পলাতক অভিনেতা লোকেশ ঘোষ

Published by: Sandipta Bhanja |    Posted: July 27, 2019 3:28 pm|    Updated: July 27, 2019 3:29 pm

Woman files complaint against Tollywood actor Lokesh Ghosh

অর্ণব আইচ:  মত্ত অবস্থায় মারধরের অভিযোগ উঠল টলিউড ইন্ডাস্ট্রির নয়ের দশকের খ্যাতনামা অভিনেতার বিরুদ্ধে। অভিনেতার নাম লোকেশ ঘোষ। তবে কোনও পুরুষ নয়, এক মহিলাকে মারধরের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয় লোকেশের বিরুদ্ধে। ওই মহিলাকে অসুস্থতার কারণ দেখিয়ে ফ্ল্যাটে ডেকেছিলেন লোকেশ। এরপরই মহিলাকে মারধর করেন তিনি।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় প্রেমিকার নগ্ন ছবি ছড়ানোর অভিযোগ, গ্রেপ্তার যুবক]

পেশায় ওই মহিলা একজন গায়িকা। রাজ্যের বিভিন্ন স্থানে অনুষ্ঠানও করেছেন। লোকেশের সঙ্গে তাঁর সম্পর্ক বছর দুয়েকের। লোকেশ এবং ওই গায়িকার সেই বন্ধুত্বই গড়ায় বিশেষ সম্পর্কে। মহিলার অভিযোগ, শুক্রবার বিকেল ৪টে নাগাদ তাঁকে ফোন করে ডাকেন লোকেশ। ফোনেই বলেন যে তাঁর পেট ব্যথা করছে, তাই তিনি যেন বেশি দেরি না করে অভিনেতার ফ্ল্যাটে চলে আসেন। অভিনেতা বন্ধুর কথামতো সেই মহিলাও পৌঁছে যান লোকেশের পি মজুমদার রোডের বাড়িতে। সেখানে গিয়েই তিনি দেখেন মদ্যপ লোকেশকে। মহিলা জানান, সেসময়ে অনেকটাই মদ্যপান করেছিলেন লোকেশ। বারণ করায় প্রথমটায় বাঁধা দেন অভিনেতা। এরপরই মোবাইল নিয়ে ঘেঁটে তিনি জানতে পারেন লোকেশের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। সেই থেকেই ঝগড়ার সূত্রপাত। দু’জনের মধ্যে বচসা থেকে পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে হাতাহাতি শুরু হয় একে অপরের মধ্যে। এরপরই লোকেশ কাচের বোতল ছুঁড়ে মারেন তাঁকে। এছাড়াও একাধিকবার লাথি-ঘুসি মারা হয়েছে তাঁকে। এরপরই আক্রান্ত অবস্থায় রাত ১১টা নাগাদ কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই গায়িকা।

[আরও পড়ুন: ‘বোতল ধরিয়ে দিলেই বুদ্ধিজীবীরা তৃণমূলের’, বিতর্কিত মন্তব্য সায়ন্তনের]

মহিলার দায়ের করা অভিযোগ অনুযায়ী রাতেই কসবা থানার পুলিশ অভিযান চালায় লোকেশের পি মজুমদার রোডের বাড়িতে। তবে ঘটনার পরই তিনি পালিয়ে যান। আপাতত অভিযুক্ত অভিনেতার খোঁজ চলছে। প্রসঙ্গত, একসময়ে বাংলা সিনেমার অতি জনপ্রিয় মুখ ছিলেন লোকেশ ঘোষ। তবে, এখন আর পর্দায় বিশেষ দেখা যায় না তাঁকে। পরিচালক অঞ্জন চৌধুরির বড় মেয়ে চুমকি চৌধুরিকে বিয়েও করেছিলেন। তবে অনেক আগেই সেসম্পর্কের ছেদ হয়েছে।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে