১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্ত্যক্ত করছিল বেশি কিছুক্ষণ ধরেই। প্রতিবাদ করায় চলন্ত বাসে যৌনাঙ্গ দেখিয়ে এক মহিলার শ্লীলতাহানি করল এক যুবক! উত্তর কলকাতার আমহার্স্ট স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেছেন ওই বাসের অন্য এক পুরুষ যাত্রী।

[আরও পড়ুন: জাগুয়ার কাণ্ডের তদন্তে অত্যাধুনিক প্রযুক্তি, ‘থ্রি-ডি মডেলিং’ ব্যবস্থায় ঘটনার পুর্নগঠন পুলিশের]

ইদানিং শহরের পথে-ঘাটে মহিলাদের বিপদ বাড়ছে। বিকৃতকাম কিছু মানুষ এতটাই বেপরোয়া হয়ে উঠেছে যে, চলন্ত বাসের সকলের সামনেই মহিলাদের হেনস্থা করতেও পিছুপা হচ্ছে না তারা। মঙ্গলবার তেমনই একটি ঘটনা ঘটেছে। ঘটনার প্রত্যক্ষদর্শী উত্তর হাড়োয়ার এক যুবক। ওই যুবকের দাবি, বাসে তাঁর পাশেই বসেছিল এক যুবক। বাসে ওঠার পর থেকে এক মহিলা যাত্রীকে লাগাতার উত্ত্যক্ত করছিল সে। বাসটি তখন মহাত্মা গান্ধী রোড পেরিয়ে কলেজ স্ট্রিটের পথে। আর থাকতে না পেরে প্রতিবাদ করেন ওই মহিলা। এরপরই বাসের সকলের সামনেই মহিলাকে দেখিয়ে ওই যুবক নিজের যৌনাঙ্গটি বের করে বলে অভিযোগ। ওই মহিলার চিৎকার শুনে অভিযুক্তকে ধরতে যান বাসের অন্য যাত্রীরা। কিন্তু নাগাল পাননি। প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘটনার পর চলন্ত বাস থেকে লাফিয়ে নেমে পালিয়ে যায় বিকৃতকাম যুবকটি। নির্যাতিতা মহিলা অবশ্য থানা যাননি। তবে আমহার্স্ট স্ট্রিট থানায় অভিযোগ জানিয়েছেন ওই বাসের অন্য এক পুরুষ যাত্রী।

দিন কয়েক আগেও খাস কলকাতায় চলন্ত বাসের হেনস্থার শিকার হন হাওড়ার এক গৃহবধূ। স্বামী ও মেয়েকে নিয়ে ধূলাগড়-শিয়ালদহ রুটের একটি বেসরকারি বাসে উঠেছিলেন তিনি। ওই গৃহবধূর অভিযোগ, বাসটি যখন ধর্মতলার ওয়েলিংটন মোড়ের কাছে পৌঁছায়, তখন চলন্ত বাসেই লুকিয়ে মোবাইলে তাঁর ছবি তোলার চেষ্টা করে দু’জন যুবক। ঘটনাটি নজরে আসার পর একশো নম্বর ডায়াল করে অভিযোগ জানান ওই গৃহবধূ। অভিযোগ পাওয়ামাত্রই সক্রিয় হয় পুলিশ। লালবাজার কন্ট্রোলরুম থেকে খবর পাঠানো শিয়ালদহ ট্রাফিক গার্ডে। মিনিট পনেরো পর শিয়ালদহে এনআরএস হাসপাতালের সামনে বাসটিকে দাঁড় করান কর্তব্যরত ট্রাফিক পুলিশকর্মী। হাতেনাতে ধরা পড়ে যায় একজন। আর একজন অবশ্য আগেই বাস থেকে নেমে পালিয়ে যায়।  

[ আরও পড়ুন: আরজি কর হাসপাতাল থেকে পলাতক, ১০ ঘণ্টা পর ফের বন্দিকে ধরল পুলিশ]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং