২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সদ্যোজাত শিশুপুত্রকে খুন, প্লাস্টিকে মুড়ে মৃতদেহ লুকিয়ে রাখল মা!

Published by: Shammi Ara Huda |    Posted: August 23, 2018 1:33 pm|    Updated: August 23, 2018 1:36 pm

Woman murders newborn baby in Kolkata

ছবি: প্রতীকী

অর্ণব আইচ:  সদ্যোজাত শিশুপুত্রকে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। অভিযোগ, খুনের পর দুদিন দেহটি প্লাস্টিকে মুড়ে খাটের নিচে রেখে দেওয়া হয়। অভিযুক্ত গ্রেপ্তার করেছে পুলিশ। দেহটি  পাঠানো হয়েছে ময়নাতদন্তে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হরিদেবপুরের সুকান্তপল্লিতে। 

[গোহত্যাকে কেন্দ্র করে রণক্ষেত্র বীরভূম লাগোয়া ঝাড়খণ্ডের পাকুড়, সংঘর্ষে আহত ৪০]

দক্ষিণ শহরতলির হরিদেবপুরের সুকান্তপল্লিতে থাকেন মনোয়ারা বিবি।  মঙ্গলবার বাড়িতে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। প্রতিবেশীদের দাবি, ঘটনার দিন মনোয়ারা বিবি বাড়ি থেকে সদ্যোজাতের কান্নার আওয়াজ পেয়েছিলেন তাঁরা। ছেলে হয়েছে না মেয়ে, তা জানতে বেশ কয়েকবার ওই মহিলার বাড়িতেও গিয়েছিলেন। কিন্তু মনোয়ারা বিবির কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি।বুধবার সকালে যখন স্থানীয় এক মহিলা বাড়িতে ঢোকার চেষ্টা করেন, তখন তাঁকে আশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ওই গৃহববধূ।  একপ্রকার জোর করেই বাড়িতে ঢোকেন তিনি। খাটের তলা থেকে প্লাস্টিকে প্যাকেটে মোড়া অবস্থায় উদ্ধার হয় সদ্যোজাত শিশুপুত্রের দেহ। খবর দেওয়া হয় হরিদেবপুর থানায়। প্রতিবেশীদের অভিযোগ, নিজের সদ্যোজাত শিশুপুত্রকে খুন করেছে মনোয়ারা বিবিই। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  আটক করা হয়েছে ওই গৃববধূ বাবা-মা ও বোনকে। শিশুর মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।  

[সাতসকালেই তৃণমূল কার্যালয়ে ভয়াবহ বিস্ফোরণ, মৃত ২]

কিন্তু কেন নিজের শিশুপুত্রকে খুন করতে গেলেন  মনোয়ারা বিবি? জানা গিয়েছে, ওই গৃহবধূর স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। অন্য  একজনের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়েছে সে।  তবে সেই সম্পর্কে কারণে ওই শিশুটির জন্ম হয়েছিল কিনা, তা এখনই স্পষ্ট নয়।   খুনের কারণ নিয়েও ধন্দে পুলিশ।  তদন্তকারীরা জানিয়েছে, শিশুরটির ময়নাতদন্তে রিপোর্ট হাতে এলে গোটা বিষয়টি পরিষ্কার হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে