BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্বশুরবাড়িতে লাগাতার ভাসুরের ধর্ষণ, শহরে বিকৃতকাম যৌনতার শিকার বধূ

Published by: Subhamay Mandal |    Posted: January 4, 2019 11:48 am|    Updated: January 4, 2019 1:42 pm

Woman raped by brother in law

অর্ণব আইচ: খাস কলকাতার বুকে বিকৃত পারিবারিক যৌনলিপ্সার অভিযোগ। নারকীয় যৌন নির্যাতনের শিকার এক গৃহবধূ। অভিজাত ব্যবসায়ী পরিবারের মধ্যে ভাসুরকে দিয়ে বধূকে ধর্ষণের অভিযোগে উত্তাল বালিগঞ্জ পার্ক এলাকা। অভিযোগ, বিয়ের কিছুদিন পরেই ওই তরুণীকে বলা হয় পরিবারের প্রথা অনুযায়ী ভাইদের মধ্যে স্ত্রী অদল বদল করা হয়। এক ভাইয়ের স্ত্রীর সঙ্গে অন্য ভাইকে যৌন সম্পর্কে লিপ্ত হতে হবে।

অভিযোগ, পারিবারিক এই বিকৃত যৌনলিপ্সার নামে দিনের পর দিন শ্বশুরবাড়িতেই ধর্ষণের শিকার হয়েছেন তরুণী। শুধু তাই নয়, নির্যাতিতার আরও অভিযোগ তাঁর স্বামীও নাকি তাঁকে বিকৃত যৌনতায় সঙ্গ দেওয়ার জন্য বাধ্য করত। প্রতিবাদ করতেই জুটত বেধড়ক মারধর। জানা গিয়েছে, পণের টাকার জন্যই তাঁকে এমন অত্যাচার করা হত। ক্রমাগত নির্যাতনের জেরে শেষমেশ বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন ওই তরুণী। কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেন। রাতেই বালিগঞ্জ পার্কের অভিজাত অরিহন্ত গার্ডেনের আবাসনের চারতলা ফ্ল্যাটে হানা দেয় পুলিশ। তরুণীর স্বামী সুরঞ্জন সেন ও ভাসুর নীলাঞ্জন সেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়ে ফ্ল্যাটে হানা দিতে গেলে বাধার সম্মুখীন হন তদন্তকারী আধিকারিকরা। এমনকি, অভিযুক্তদের গ্রেপ্তার করতে গেলে পুলিশকে মারধরও করে পরিবারের লোকেরা। মারধরের জন্য অভিযুক্তদের বিরুদ্ধে পৃথক মামলা রুজু করেছে পুলিশ। আধিকারিকরা জানিয়েছেন, নির্যাতিতা বধূর অভিযোগ, বিয়ের কয়েক মাস পরেই ভাসুরের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে জোর করে স্বামী। নীলাঞ্জন তাঁকে বোঝায়, এটা তাদের পারিবারিক প্রথা। দুই ভাই একে অন্যের সঙ্গে স্ত্রী অদল বদল করবে। প্রথমে প্রতিবাদ করেন নির্যাতিতা। তারপর স্বামীর অনুমতিতেই ভাসুর তাঁকে ধর্ষণ করে। একইসঙ্গে স্বামীর বিকৃত যৌনতারও শিকার হচ্ছিলেন বধূ। দিনের পর দিন এই পাশবিক নির্যাতন সহ্য করতে না পেরে শেষমেশ পুলিশের দ্বারস্থ হন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে