৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ: ফের থানার ভিতর আক্রান্ত পুলিশ। এবার থানায় ঢুকে মহিলা পুলিশকর্মীকে মারধরের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হরিদেবপুরে। ইতিমধ্যেই অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে শুরু হয়েছে তদন্ত। সূত্রের খবর, অভিযুক্তের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে পুলিশের তরফে।

[আরও পড়ুন: ‘যে-ই রাস্তায় নামুক, বাংলায় NRC হবেই’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপের]

জানা গিয়েছে, বুধবার ঘটনার সূত্রপাত বাড়িওয়ালা-ভাড়াটের মধ্যে গন্ডগোলকে কেন্দ্র করে। ওইদিন বাড়ির অশান্তি মেটাতে থানায় পৌঁছন দু’পক্ষই। কিন্তু সেখানেও শুরু হয় বচসা। সেই সময়ই থানায় কর্তব্যরত এক মহিলা পুলিশকর্মী অশান্তি মেটানোর চেষ্টা করেন। অভিযোগ, সেই সময় তাঁকেই আক্রমণ করেন এক মহিলা। জানা গিয়েছে, ঘটনায় পুলিশের তরফে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

প্রসঙ্গত এই প্রথম নয়, মাস দুয়েক আগেই টালিগঞ্জ থানার ভিতর আক্রান্ত হয়েছিলেন এক পুলিশকর্মী। কারণ, গভীর রাতে সার্দান অ্যাভিনিউ চত্বরে বাইক চালিয়ে যাচ্ছিলেন তিন যুবক। মাঝ রাস্তায় যথারীতি চেকিংয়ের জন্য বাইক আরোহীদের দাঁড়াতে বলেন কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। কিন্তু দাঁড়ানো তো দূর, উলটে পুলিশ আধিকারিকদেরই উদ্দেশ্য করে আপত্তিকর মন্তব্য করে চম্পট দেয় ওই তিন যুবক। শুধু তাই নয়, এই ঘটনার পর মদ্যপ অবস্থায় তারা টালিগঞ্জ থানা এলাকাতেই অশান্তি করে বলেও অভিযোগ। অভিযুক্তদের মধ্যে দু’জনকে আটক করে টালিগঞ্জ থানায় নিয়ে যান এক কনস্টেবল। গভীর রাতে থানায় হাজির হন অভিযুক্তের যুবকদের পরিবারের লোকেরা। এরপর থানায় ঢুকে কর্তব্যরত পুলিশ আধিকারিকদের বেধড়ক মারধর করে তাঁরা। সেই ঘটনার পুনরাবৃত্তি এবার হরিদেবপুরে।

[আরও পড়ুন:আগামী ৪৮ ঘণ্টায় কলকাতায় ধেয়ে আসছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং