১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: বেশি টাকা না দেওয়ায় অ্যাপ ক্যাবের ভিতর এক যুবতীকে হেনস্থা করার অভিযোগ উঠল। অভিযুক্ত একটি অ্যাপ ক্যাব সংস্থার চালক ও তার সঙ্গী। ঘটনাটি ঘটেছে পার্ক সার্কাসের শামসুল হুদা রোডে। কড়েয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: উদ্বোধনে শহরে আসছেন অমিত শাহ, বার্তা দেবেন এনআরসি নিয়েও]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার গড়িয়ার বাসিন্দা ওই যুবতী বিশেষ কাজে পার্ক সার্কাসে এসেছিলেন। কাজ সেরে তিনি হাওড়া স্টেশনে যাওয়ার জন্য পার্ক সার্কাসের শামসুল হুদা রোড থেকে অ্যাপ ক্যাব ধরেন। অনলাইনে নির্দিষ্ট একটা টাকার পরিমাণ দেখালেও চালক শাহবাজ তাঁকে বলে হাওড়া স্টেশনে যাওয়ার জন্য আরও বেশি টাকা লাগবে। এই কথা শুনে একটু অবাক হন যুবতী। অ্যাপ ক্যাব সংস্থা যা ভাড়া নির্ধারিত করেছে, তার বেশি টাকা তিনি দেবেন না বলেও জানান। তাতেই চালকের সঙ্গে তাঁর বচসা বাধে। তখন শাহবাজ তার এক সঙ্গী ওয়াসিমকে ডেকে আনে। গোলমালে যোগ দেয় চালকের সঙ্গীও। তখন অভিযুক্ত শাহবাজ যুবতীটিকে যাত্রা বাতিল করে গাড়ি থেকে নেমে যেতে বলে।

কিন্তু, ক্যাব পাওয়া সহজ নয় বলে গাড়ি থেকে নামতেও রাজি হননি যুবতী। তখন ক্যাব চালক ও তাঁর সঙ্গী গাড়ির মধ্যেই তাঁর উপর হামলা চালায়। টেনে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে। তিনি প্রতিবাদ করলে তাঁকে নিগ্রহ করা হয়। এর জেরে জখম হন যুবতীটি। এরপর তাঁকে জোর করে ক্যাব থেকে নামিয়ে দিয়ে পালিয়ে যায় চালক ও তার সঙ্গী। পরে কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ক্যাবের নম্বরটিও পুলিশকে দেন। নম্বরের সূত্র ধরে ক্যাবের মালিকের সন্ধান পেয়েছে পুলিশ। অভিযুক্ত অ্যাপ ক্যাব চালক ও তার সঙ্গীর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

[আরও পড়ুন: বিমানবন্দরে হঠাৎ দেখা, মোদির স্ত্রীকে শাড়ি উপহার দিলেন মমতা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং