BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মেট্রোয় ঝাঁপ দিয়ে ফের আত্মহত্যার চেষ্টা যুবকের, সাময়িক ব্যাহত ডাউন লাইনের পরিষেবা

Published by: Sucheta Sengupta |    Posted: January 5, 2021 1:30 pm|    Updated: January 5, 2021 1:34 pm

Youth attempted suicide at Kolkata Metro rescued, service disrupted for some time| Sangbad Pratidin

ফাইল ছবি

নব্যেন্দু হাজরা: দিনের ব্যস্ত সময়ে ফের দমদম (Dumdum) মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। আরপিএফের তৎপরতায় তিনি প্রাণে রক্ষা পেলেও বেশ কিছুটা সময়ের জন্য ব্যাহত হল ডাউন লাইনের মেট্রো (Kolkata Metro) চলাচল। বিভিন্ন স্টেশনে থমকে যায় মেট্রো। পরে অবশ্য কর্তৃপক্ষের সাহায্যে পরিষেবা স্বাভাবিক হয়। ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত তিনি সুস্থ রয়েছেন বলে খবর।

জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর ১২.০৫ নাগাদ ডাউন লাইনের একটি মেট্রো দমদম স্টেশনে ঢোকার সময়ে যাত্রীদের অলক্ষ্যে থার্ড লাইনে ঝাঁপ দেন এক যুবক। সেসময় ট্রেনের গতি কম থাকায় চালক আপৎকালীন ব্রেক কষেই ট্রেন সঙ্গে সঙ্গে থামিয়ে দেন। অন্যদিকে, আরপিএফের নজরে পড়তেই সঙ্গে সঙ্গে লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়। এই জোড়া তৎপরতায় প্রাণে রক্ষা পান যুবক। ১২.২০ নাগাদ তাঁকে লাইন থেকে তোলা হয়। আরপিএফ জওয়ানরা ওই যুবককে উদ্ধার করে সরিয়ে নিয়ে যান। তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়। এর জেরে বেশ খানিকক্ষণের জন্য আপ ও ডাউন লাইনে মেট্রো চলাচল ব্যাহত হয়।

[আরও পড়ুন: বিজেপি কর্মীকে বাঁশ দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত ট্যাংরা]

সূত্রের খবর, আত্মহত্যার চেষ্টা (attempting suicide) করা ওই যুবকের বয়স ২৫ বছর। খড়দহের বাসিন্দা তিনি। কর্মক্ষেত্রে সম্প্রতি কিছু সমস্যার জেরে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। তা থেকেই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন বলে প্রাথমিক অনুমান তদন্তকারীদের। খবর পাঠানো হয়েছে তাঁর পরিবারে। যুবকের শারীরিক অবস্থা সব ঠিক থাকলে পরিবারের সদস্যরা হাসপাতালে পৌঁছে তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবেন।

[আরও পড়ুন: সাধারণের সঙ্গে লাইনে দাঁড়িয়ে নিজের নামে স্বাস্থ্যসাথী কার্ড নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে