১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

চারতলা আবাসনের ছাদে রহস্যজনক ভাবে উদ্ধার যুবকের দেহ, তীব্র চাঞ্চল্য মোমিনপুরে

Published by: Suparna Majumder |    Posted: November 30, 2022 1:10 pm|    Updated: November 30, 2022 1:10 pm

Youth found dead in four storey building building terrace in Mominpore | Sangbad Pratidin

অর্ণব আইচ: যুবকের মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মোমিনপুরের ময়ুরভঞ্জ রোড এলাকায়। জানা গিয়েছে, মৃত যুবকের নাম মহম্মদ সাজ্জাদ হোসেন। বাইশ বছরের যুবক ওই এলাকারই বাসিন্দা। 

স্থানীয় সূত্রে খবর, গতকাল অর্থাৎ মঙ্গলবার থেকেই নিখোঁজ ছিলেন সাজ্জাদ। পরিবারের লোকেদের পাশাপাশি পড়শিরাও বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ করতে থাকেন। কিন্তু কোথাও কোনও লাভ হয়নি। শেষে ময়ুরভঞ্জ রোড এলাকার একটি চারতলা আবাসনের ছাদে বাইশ বছরের যুবকের দেহ উদ্ধার হয়। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। 

[আরও পড়ুন: জটিলতা বাড়ছে SLST নিয়োগে, ফের অতিরিক্ত শূন্যপদে চাকরিতে স্থগিতাদেশের মেয়াদ বাড়াল হাই কোর্ট]

সাজ্জাদের পরিবারের অভিযোগ তাঁদের বাড়ির ছেলেকে খুন করা হয়েছে। কিন্তু চারতলার আবাসনের ছাদে বাইশ বছরের যুবক কীভাবে পৌঁছাল? সেই প্রশ্নের উত্তর অজানা। আবাসনের প্রেসিডেন্ট জানান, ছাদের চাবি গতকাল থেকে তাঁর কাছেই ছিল। কেউ সেখানে যাওয়ার জন্য নেননি। মঙ্গলবার থেকে ছাদ খোলাই হয়নি বলে দাবি তাঁর। 

তাহলে কীভাবে ছাদে মৃতদেহ পড়ে থাকা অবস্থায় পাওয়া গেল? স্থানীয়দের কয়েকজন জানান, ঘুড়ি ওড়াতে খুবই ভালবাসতেন সাজ্জাদ। কোথাও ঘুড়ি ওড়ানোর সুযোগ থাকলে সঙ্গে সঙ্গে সেখানে চলে যেতেন। চারতলার যে আবাসনে সাজ্জাদের দেহ পাওয়া গিয়েছে তার পাশেই ছ’তলার একটি নির্মীয়মান বিল্ডিং রয়েছে। দুই বিল্ডিংয়ের মাঝের দূরত্ব ২ ফুটেরও কম। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ঘুড়ি ওড়ানোর জন্যই ওই নির্মীয়মান বিল্ডিংয়ের ছ’তলায় উঠেছিলেন সাজ্জাদ। সুতোয় টান দিতে গিয়েই হয়তো ছ’তলা থেকে চারতলার ছাদে পড়ে যান। আর এর জেরেই যুবকের মৃত্যু হয়েছে। তবে এই তথ্য সাজ্জাদের পরিবার মানতে নারাজ। তাঁরা খুনের অভিযোগেই অনড়। ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলে খবর। তা খুব শিগগিরিই করা হবে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে TMC-কে বিশেষ সুবিধা দিচ্ছে ব্লক প্রশাসন! অভিযোগে তুলে আদালতে যাচ্ছেন শুভেন্দু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে