২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলন্ত বাসে তরুণীর গোপনাঙ্গে হাত! নিউটাউনের ঘটনায় গ্রেপ্তার বিহারের যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: March 29, 2022 3:43 pm|    Updated: March 29, 2022 3:46 pm

Youth from Bihar arrested from New Town allegedly molesting a lady into running bus | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অর্ণব আইচ: চলন্ত বাসের মধ্যেই তরুণীকে অশালীন স্পর্শ, গোপনাঙ্গে হাত! লজ্জাজনক ঘটনার সাক্ষী নিউটাউন (New Town)। থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে বিহারের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মহম্মদ তাজ। পুলিশ তাকে এদিন বিধাননগর (Bidhannagar) আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইবে বলে জানা গিয়েছে।

ঘটনা ঠিক কী? পুলিশ সূত্রে খবর, সল্টলেকের (Salt Lake) তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী সোমবার রাত সাড়ে আটটা নাগাদ একটি বেসরকারি বাসে উঠেছিলেন সেক্টর ফাইভ থেকে। বাসে ফিরতে ফিরতে তাঁর ঝিমুনি এসেছিল। বিশ্ববাংলা গেটের কাছে আচমকাই তিনি খেয়াল করেন, পাশে বসে থাকা যুবক তাঁর সঙ্গে অশালীন আচরণ করছে। স্পর্শ করছে তাঁর গোপনাঙ্গে। তা টের পেতেই বাসের মধ্যে চিৎকার করে ওঠেন বছর একুশের যুবতী। এরপর বাসটি বিশ্ববাংলা গেটে একটি সিগন্যালে দাঁড়ালে তিনি কর্তব্যরত ট্রাফিক পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন। পুলিশ তাঁকে উদ্ধার করে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেন।

[আরও পড়ুন: কিশোরী কন্যার ধর্ষককে খুন করে টুকরো দেহ নদীতে ভাসালেন বাবা]

এরপর সোজা নিউটাউন থানায় চলে যান তরুণী। ওই যুবকের নামে শ্লীলতাহানির (Molestation) লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম তাজ মহম্মদ। বাড়ি বিহারের (Bihar)মুজাফফরপুরে। সম্প্রতি কাজের সূত্রে কলকাতায় এসে নিউটাউনের একটি বাড়ি ভাড়া নিয়েছিল। তার সম্পর্কে বিস্তারিত জানতে নিজেদের হেফাজতে চেয়েছে পুলিশ। শুনসান এলাকা হওয়ায় ফাঁকা বাসে শ্লীলতাহানির ঘটনা ঘটল বলে মনে করছেন তরুণী। এই ঘটনায় ফের শহরের তথ্যপ্রযুক্তি হাব এলাকায় মহিলাদের সুরক্ষা প্রশ্নের মুখে পড়ল।

[আরও পড়ুন: লাগাতার হামলার জের, ফের কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে