৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু সময়ের মধ্যেই এ দেশে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে নেটফ্লিক্স। অনেকেই এই ডিজিটাল প্ল্যাটফর্মটি সাবস্ক্রাইব করছেন বিভিন্ন ওয়েব সিরিজ এবং সিনেমা উপভোগ করার জন্য। আর এর জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এবার দুর্দান্ত একটি অফার নিয়ে হাজির হল টেলিকম সংস্থা এয়ারটেল।

[মহাকাশ থেকে কেমন দেখতে বন্যাবিধ্বস্ত কেরলকে? ছবি প্রকাশ নাসা-র]

এয়ারটেল পোস্টপেড গ্রাহকরা এবার তিন মাসের জন্য বিনামূল্যে নেটফ্লিক্স দেখার সুযোগ পাবেন। Airtel TV এবং MyAirtel অ্যাপের মাধ্যমে পাওয়া যাবে এই অফার। পোস্টপেড গ্রাহক এবং ভি-ফাইবার হোম ব্রডব্র্যান্ড গ্রাহকদের এই পরিষেবা দিতে নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে এয়ারটেল। শীঘ্রই এয়ারটেল গ্রাহকরা নেটফ্লিক্সের জন্য উপরোক্ত দুটি অ্যাপ থেকেই সাইন আপ করতে পারবেন। এবং এয়ারটেলের বিলের মাধ্যমেই মেটানো যাবে এর সাবস্ক্রিপশনের মূল্য। তবে প্রথম তিন মাস নিখরচায় উপভোগ করা যাবে নেটফ্লিক্স। তারপর থেকে সাবস্ক্রিপশনের টাকা দিতে হবে।

[জানেন, কীভাবে বিনামূল্যে নেটফ্লিক্সে দেখতে পারেন রাধিকার ‘ঘাউল’?]

গ্রাহকদের জন্য কবে থেকে শুরু হবে এই পরিষেবা? সূত্রের খবর, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই সরকারিভাবে দিনক্ষণ ঘোষণা করা হবে। Airtel TV এবং MyAirtel অ্যাপের মাধ্যমে এই প্ল্যানটি সাবস্ক্রাইব করতে পারবেন গ্রাহকরা। তবে বিশেষ কয়েকটি প্ল্যানেই এই পরিষেবা পাওয়া যাবে। আপনি ইচ্ছেমতো সেই প্ল্যানগুলির মধ্যে একটি বেছে নিতে পারেন। নেটফ্লিক্স-এ সাইন আপ করে Airtel TV অ্যাপেই ওই ডিজিটাল প্ল্যাটফর্মের বিভিন্ন শো দেখতে পারবেন গ্রাহকরা। তিন মাস বিনামূল্যে উপভোগ করুন সব শো। তারপর সাবস্ক্রিপশনের জন্য দাম দেবেন। ভারতী এয়ারটেলের এমডি তথা সিইও গোপাল ভিট্টল বলেন, এর আগেও ডিজিটাল প্ল্যাটফর্মের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে এয়ারটেল। এবার নেটফ্লিক্স-এর সঙ্গে হাত মিলিয়ে পরিষেবা আরও বিস্তারিত করা লক্ষ্য সংস্থার। গ্রাহকরা যাতে আরও বেশি অফার উপভোগ করতে পারেন, সেদিকেই নজর এই কোম্পানির।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং