BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ 

দিওয়ালি উপলক্ষে আটটি ধামাকা অফার আনল Jio

Published by: Sulaya Singha |    Posted: November 4, 2018 4:18 pm|    Updated: November 4, 2018 4:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই দিওয়ালি। আর এমন উৎসবের মুহূর্তে রিয়ালেন্স জিও নতুন কোনও অফার ঘোষণা করবে না, তাও কি সম্ভব? এক্কেবারে নয়। প্রত্যাশা মতো এবারও গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির কোম্পানি। তবে একটা নয়, আট-আটটি অফারের কথা জানিয়েছে সংস্থা। অর্থাৎ যাকে বলে দিওয়ালি ধামাকা। চলুন দেখে নেওয়া যাক কী কী অফার ঘোষিত হল।

১৬৯৯ বার্ষিক প্ল্যান:
ইতিমধ্যেই এই প্ল্যানে রিচার্জ করতে শুরু করে দিয়েছেন গ্রাহকরা। একবার রিচার্জ করে নিলেই ৩৬৫ দিন আর ভাবনা থাকবে না। এতে থাকছে ৫৪৭.৫ জিবি ইন্টারনেট ডেটা এবং আনলিমিটেড ফ্রি ভয়েস কল।

[প্রীতি জিন্টার পাঞ্জাবের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন শেহওয়াগ]

১০০ শতাংশ ক্যাশব্যাক অফার:
যদি আপনি ১৪৯ বা তাঁর বেশি টাকা দিয়ে রিচার্জ করেন, সেক্ষেত্রে আপনি পেয়ে যাবেন এই বিশেষ অফার। রিলায়েন্স ডিজিটাল কুপনের মাধ্যমে ১০০ শতাংশই ক্যাশব্যাক পাওয়া যাবে। নতুন এবং পুরনো, সব গ্রাহকরাই এই অফার পেতে পারেন।

২২০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক:
এই অফার অবশ্য নির্ভর করছে, আপনি কত ভাল গ্রাহক, তার উপর। কোন ডিভাইসে কত টাকা রিচার্জ করছেন, সেই অনুযায়ী MyJio অ্যাপের মাধ্যমে গ্রাহক পাবেন ৪৪টি ক্যাশব্যাক ভাউচার। প্রত্যেকটিতে থাকবে ৫০ টাকা।

ওয়ালেট পার্টনার অফার:
একাধিক ডিজিটাল ওয়ালেটের সঙ্গ গাঁটছড়া বেঁধেছে জিও। তাই সে সব ওয়ালেট থেকে রিচার্জ করলে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পেয়ে যেতে পারেন গ্রাহকরা।

জিও ফোন গিফট কার্ড:
মনসুন হাঙ্গামা অফারে বিশেষ জিও ফোন গিফট কার্ড পাবেন গ্রাহকরা। যার মূল্য ১০৯৫ টাকা। এই গিফ্ট কার্ডে একটি জিও ফোনের পাশাপাশি ছ’মাসের জন্য আনলিমিটেড ভয়েস কল এবং ইন্টারনেট ডেটা।

[ফের চমক, এবার আঞ্চলিক ভাষাতেই আসছে হোয়াটসঅ্যাপ স্টিকার]

জিও ফোন টু:
মাত্র ২,৯৯৯ টাকাতেই বাজারে মিলছে জিও ফোন ২। যাতে ব্যবহার করা যাচ্ছে হোয়াটসঅ্যাপও। একগুচ্ছ ফিচারযুক্ত এই ফোনটি যদি পেটিএম-এর মাধ্যমে কেনেন তবে ফ্ল্যাট ২০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

ল্যাপটপের সঙ্গে JioFi:
দিওয়ালিতে ল্যাপটপ কেনার পরিকল্পনা রয়েছে? যদি থাকে, তবে আর দেরি করবেন না। কারণ এই মরশুমে ল্যাপটপ কিনে ফেলতে পারলে বিনামূল্যে পেয়ে যাবেন JioFi। সঙ্গে ৩০০০ টাকার ডেটা অফার।

LG স্মার্ট টিভির সঙ্গে JioFi:
LG স্মার্ট টিভি কিনলেই ক্রেতারা JioFi এবং দু’হাজার টাকার ডেটা পরিষেবা পেয়ে যাবেন বিনামূল্যে।

An Images
An Images
An Images An Images