Advertisement
Advertisement
Anjali Jewellers

অঞ্জলির গয়নায় আপনার প্রেমদিবস হয়ে উঠুক আরও স্পেশ্যাল, পাবেন আকর্ষণীয় ছাড়

অল্প দামে দুর্দান্ত সব হিরের কালেকশন এনে চমক দিয়েছে সংস্থাটি।

Anjali Jewellers celebrating Valentine's Day with new collections | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 10, 2023 9:20 pm
  • Updated:February 10, 2023 9:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাতাসে বহিছে প্রেম…। ভালবাসার মরশুমে প্রিয় মানুষটির মুখে হাসি ফোটাতে কে না চায়! আর মনের আদান-প্রদান যেখানে, সেখানে সঙ্গীকে সারপ্রাইজ গিফ্ট দিয়ে চমকে না দিলে আর কি ষোলো কলা পূর্ণ হয়? এবারের ভ্যালেন্টাইনস ডে-তে সঙ্গীর হৃদয় জিততেই আপনাকে সেই সুযোগই করে দিচ্ছে অঞ্জলি জুয়েলার্স। প্রেমদিবস উপলক্ষে একগুচ্ছ আকর্ষণীয় অফার দিচ্ছে এই গয়না প্রস্তুতকারক সংস্থা।

anjali.jpg3

Advertisement

পুজো থেকে ইদ, বড়দিন থেকে স্বাধীনতা দিবস, যে কোনও পরবেই ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে পিছুপা হয় না অঞ্জলি জুয়েলার্স। এবারের ভ্য়ালেন্টাইনস ডে-তেও (Valentine’s Day) তার ব্যতিক্রম হচ্ছে না। অল্প দামে দুর্দান্ত সব হিরের কালেকশন এনে চমক দিয়েছে সংস্থাটি। নিঃসন্দেহে যা আপনার কিংবা আপনার সঙ্গীরও মুখেও হাসি ফোটাতে বাধ্য। তা এবার এই সংস্থার শোরুমে গেলে কী কী কালেকশন পাবেন? খরচই কীরকম হতে পারে? হাজার হোক, সোনার দাম যে হারে বাড়ছে, তাতে মধ্যবিত্তকে সোনার গয়না কেনার আগে রীতিমতো প্রস্তুতি নিতে হয়। তবে এত চিন্তার কারণ নেই। প্রেমদিবসের কালেকশন একেবারে আপনার সাধ্যের মধ্যেই। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement

anjali

সংস্থাটি জানিয়েছে, ৬ থেকে ১৪ ফেব্রুয়ারির মধ্যে হিরের গয়না কিনলে মেকিং চার্জের উপর পাবেন ৫০ শতাংশ ছাড়। সোনার গয়নার মজুরির উপর থাকছে ২০ শতাংশ, কস্টিউম জুয়েলারির উপর ২০ শতাংশ এবং রুপোর গয়নার মজুরিতে ১০ শতাংশ ছাড়। মাত্র ৬ হাজার ৯০০ টাকায় হিরে বসানো হার্ট শেপের একটি পেনডেন্ট দিয়ে চমকে দিতে পারেন নিজের প্রেমিকাকে। আপনার বাজেট কি তার চেয়েও কম? কোনও চিন্তা নেই। প্রিয় মানুষটিকে উপহার দিন হিরে বসানো নাকছাবি। মাত্র ৫ হাজার টাকায়। এছাড়াও ২০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন কানের দুল, আংটি, পেনডেন্টের দারুণ সব ডিজাইন।

anjali.jpg1

এখানেই শেষ নয়, ২২ হাজার ৬০০ টাকায় রুবি বসানো আংটি কিনলে বিনামূল্যে পাবেন হিরে। সংস্থার ডিরেক্টর অনর্ঘ্য উত্তীয় চৌধুরী জানান, ভালবাসার মানুষকে যাতে কম খরচেই আনন্দ দেওয়া যায়, সেকথা মাথায় রেখেই অল্প দামের বেশ কিছু কালেকশন আনা হয়েছে। তাঁর কথায়, “আমাদের শোরুমে অজস্র ডিজাইনের গয়না পাবেন। সোনা, রুপো, হিরে থেকে কস্টিউম জুয়েলারি- ঠিক যেমনটা চান। তাও আবার বাজেটের মধ্যেই। সেই জন্যই আমাদের ট্যাগ লাইন, অঞ্জলি জুয়েলার্স, সবার জন্য।”

anjali.jpg2

তাহলে আর দেরি কেন? ভ্যালেন্টাইনস ডে’র আগে ঢুঁ মারুন নিজের কাছে শোরুমে। আর প্রেমদিবসকে করে তুলুন আরও স্পেশ্যাল। বিস্তারিত জানতে ক্লিক করতে পারে অঞ্জলি জুয়েলার্সের অফিশিয়াল ওয়েবসাইটে (https://anjalijewellers.in/weekly-deals/)।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ