Advertisement
Advertisement
kriti sanon

Kriti sanon-এর মতো ‘পরম সুন্দরী’ হয়ে উঠতে চান? অভিনেত্রী নিজেই দিলেন বিউটি টিপস

ট্রাই করতে পারেন আপনিও।

Bollywood Actress Kriti sanons new homemade face pack recipe | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 10, 2021 10:02 pm
  • Updated:August 10, 2021 10:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাঁ, তিনি একেবারেই ‘পরম সুন্দরী’। শুধু ‘মিমি’ ছবির গানেই নয়, সেই প্রথম ছবি ‘হিরোপন্থি’ থেকেই কৃতি স্যাননের (Kriti Sanon ) রূপে মুগ্ধ পুরুষ মহল। একে তো কৃতির ছিপছিপে মেদবিহীন কোমর, তার উপর গালে টোল পড়া হাসি। ঝকঝকে ত্বকে কৃতির রূপ যেন সিনেপর্দায় ম্যাজিক তৈরি করে। কৃতির এই রূপের পিছনে কিন্তু কোনও স্পেশাল ক্রিমের কেরামতি নেই। বরং কৃতি রূপচর্চার ব্যাপারে একেবারেই প্রাকৃতিক জিনিসের উপর নির্ভর করেন। এ ব্যাপারে অবশ্য কৃতি বিশেষ এক প্যাকই নিয়মিত ব্যবহার করে থাকেন। খুব সহজ এক ফেস প্যাক। যা আপনিও বাড়িতে তৈরি করে ট্রাই করতে পারেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

Advertisement

Advertisement

৪ চামচ বেসনের সঙ্গে মুগডাল বাটা মিশিয়ে নিন। তারপর এর মধ্যে এক কাপ দই, অল্প পরিমাণ হলুদ মিশিয়ে নিন। আলতো করে মুখে মেখে নিন এটি। আধঘণ্টা রাখুন। শুকিয়ে গেলে ঠান্ডা জলে মুখ ধুইয়ে নিন। এটি নিয়মিত ব্যবহার করুন। দেখবেন এক সপ্তাহের মধ্যেই আপনার ত্বক একেবারে ঝকঝকে হয়ে উঠবে। রোদে পড়া ত্বকে জেল্লা ফেরাতে এই প্যাক দারুণ কাজ করে। শুধু বেসনের সঙ্গে টক দই মিশিয়ে প্যাক বানিয়ে সেটা ব্যবহার করতে পারেন। ত্বক ঝকঝকে করতে এটি দারুণ কাজ করে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

[আরও পড়ুন: Tamanna Bhatia’র মতো ঘন কালো চুল চান? আজই ট্রাই করুন এসব হেয়ার প্যাক]

কৃতি জানিয়েছেন, নিমপাতা সেদ্ধ জলে রোজ মুখ ধুলে ত্বকে জেল্লা ফিরে আসে। শুধু তাই নয়, যারা শুকনো ত্বকের সমস্যায় ভুগছেন, তাঁরা অবশ্যই এটি করুন। দেখবেন দারুণ ফল পাবেন। ত্বককে সব সময় সতেজ রাখতে বাইরে থেকে ঘরে ফিরে টোনার হিসেবে ব্যবহার করতে পারেন শশার রস। কিংবা আলু থেঁতো করে সেই রসও মুখে কিছুক্ষণ লাগিয়ে রাখতে পারেন। 

কৃতি জানিয়েছেন, দিনে অন্তত ৮ গ্লাস জল খান। ত্বক ভাল রাখতে বেশি রাত জাগবেন না। অন্তত ৬ ঘণ্টা নিশ্চিন্তের ঘুম দিন। এসব মেনে চললে আপনিও হয়ে উঠবেন কৃতির মতো পরম সুন্দরী। 

[আরও পড়ুন:অনুষ্কা শর্মার মতো ঝকঝকে ত্বক পেতে চান? আজই ট্রাই করুন এই ফেসপ্যাক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ