ad
ad

Breaking News

Anushka Sharma

অনুষ্কা শর্মার মতো ঝকঝকে ত্বক পেতে চান? আজই ট্রাই করুন এই ফেসপ্যাক

আপনার ভাগ্যেও জুটে যেতে পারে বিরাট প্রেমিক।

you can try anushka sharma favourite face pack at home | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:July 14, 2021 8:33 pm
  • Updated:July 14, 2021 8:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের বিপরীতে ‘রব নে বনা দি’ ছবিতে প্রথমবার অভিনয় করে একেবারে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। তারপর তো পিছনে তাকাতে হয়নি বলিউডের এই মিষ্টি অভিনেত্রীকে। একের পর এক বক্স অফিস কাঁপানো ছবিতে অনুষ্কা শর্মা ছিলেন যেন ম্যাজিকের মতো। নিজের লুক নিয়েও নানান এক্সপেরিমেন্ট করেন অনুষ্কা। কখনও চুল ছোট করে কেটে, কখনও ঠোঁট কেটে একেবারে অন্যলুক। সদ্য মা হয়েছেন অনুষ্কা। তবুও দেখুন, তাঁর রূপ একেবারেই সেই আগের মতো। জানেন কেন? কারণ অনুষ্কা শর্মা রোজ একটি ম্যাজিক ফেসপ্যাক ব্যবহার করেন। সেই ফেসবুকের জাদুতেই নিজের রূপ-যৌবনকে একেবারে আটকে রেখেছেন অনুষ্কা! আপনিও বাড়িতে তৈরি করতে পারেন সেই ফেসপ্যাক। কীভাবে?

কিছু পরিমাণ নিমপাতা নিয়ে নিন। ভাল করে নিমপাতা ধুয়ে, মিক্সিতে ঘুরিয়ে নিন। এবার সেই নিমপাতার সঙ্গে মিশিয়ে নিন দু’ চামচ মতো টক দই, অর্ধেক কাপ কাঁচা দুধ। ভাল করে মিশিয়ে নিন। এই মিশ্রণ সপ্তাহে তিন দিন মুখে লাগিয়ে নিন। ১০ মিনিট রেখে শুকিয়ে গেলে ঠান্ডা জলে মুখ ধুয়ে ফেলুন। দেখবেন আপনার মুখ একেবারে ঝকঝকে হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ক্রিম মাখলেই ফর্সা হবে বিকিনি লাইন! ‘কুরুচিকর’ বিজ্ঞাপনে ক্ষুব্ধ নেটদুনিয়া]

রয়েছে আরেকটিও ফেসপ্যাক। বেসনের সঙ্গে কাঁচা দুধ মিশিয়ে নিন। একটু মধুও দিতে পারেন। বাইরে থেকে এসে রোজই ব্যবহার করুন এই ফেসপ্যাক। দেখবেন মুখের জেল্লা ফিরে যাবে। দেরি না করে আজ থেকেই ট্রাই করুন অনুষ্কা শর্মা স্পেশাল প্যাক। কে জানে আপনার ভাগ্যেও জুটে যেতে পারে বিরাট প্রেমিক!

[আরও পড়ুন: শুধু খেতেই নয়, রূপচর্চাতেও উপকারী চকোলেট, বাড়িতেই বানিয়ে ফেলুন চকো-ফেসপ্যাক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ