৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গ্রীষ্মেও থাকতে চান ট্রেন্ডি? ওয়ারড্রোবে এই ধরনের পোশাক আছে তো

Published by: Paromita Kamila |    Posted: February 24, 2021 7:44 pm|    Updated: February 24, 2021 7:44 pm

For the upcoming summer season Get ready with your wardrobe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতে হালকা শীতের আমেজ থাকলেও দিনের বেলা ক্রমশ বেড়েই চলেছে রোদের তেজ। শীতের উষ্ণ, নরম পোশাকগুলি আলমারিতে তুলে রাখার সময় এসে গিয়েছে। অসহ্য গরমেও নিজেকে ফ্যাশন (Fashion) জগতে ট্রেন্ডিংয়ে রাখতে, সময় এসেছে এবার ওয়ারড্রোবের (Wardrobe) দিকে নজর দেওয়ার। গরমে শুধু পোশাক নির্বাচনের দিকে নয়, খেয়াল রাখা উচিত তার রং ও ধরনের দিকেও। রইল কয়েকটি টিপস –

১. বেলবটম ধরনের জিনস সঙ্গে স্লিভলেস টপস হতে পারে গরমের দিনে হাল ফ্যাশনের অন্যতম পোশাক। অফিস হোক বা অনুষ্ঠান এই ধরনের জিনসের সঙ্গে যে কোনও ধরনের ক্রপ টপ বা ট্যাঙ্ক টপ চলতে পারে। সঙ্গে মানানসই স্নিকারস।


২. গরমে ফ্লোরাল প্রিন্টেড পোশাক বরাবরই জনপ্রিয়। হলুদ, কমলা, সবুজ, লাল, গোলাপি উজ্জ্বল অথচ হালকা রঙের যে কোনও প্রিন্ট, গরমেও নিজের স্টাইল বজায় রাখার জন্য ওয়ারড্রোবে রাখতেই পারেন।

[আরও পড়ুন: কাচতে হবে না, নিজে থেকেই পরিষ্কার হবে অন্তর্বাস! দাবি মার্কিন সংস্থার]

৩. গ্রীষ্মের জামাকাপড় বাছার আগে সবার আগে নজর রাখা উচিত ফেব্রিকের উপর৷ সুতির পোশাক অনেকের গরমে প্রথম পছন্দ হয়ে থাকে। গরম থেকে বাঁচতে সুতি কাপড়ের পোশাক হলেও তা একদিকে যেমন ফ্যাশনেবল থাকে, তেমনই হয় আরামদায়কও৷

৪. স্ট্রেচি শর্টস এই গরমে হতে পারে উপযুক্ত পোশাক। যে কোনও ধরনের প্যাস্টেল শেডস যেমন নীল, সবুজ, গোলাপি রংকে বেছে নিতে পারেন নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য। সঙ্গে মানানসই হালকা গয়না।


৫. যে কোনও ধরনের ঢিলেঢালা শার্ট এককথায় সকলের পছন্দ গরম পরিবেশে। হালকা রঙের পোশাক রোদের তাপ থেকে রক্ষা করে শরীরকে।

৬. গ্রীষ্মের মরসুমে আরও একটি পোশাক ভীষণভাবে নজরকাড়া। তাহল ফ্লোরাল স্কার্ট। যে কোন ধরনের টপের সঙ্গে স্কার্ট অফিস হোক বা অনুষ্ঠান স্বাচ্ছন্দ্য আর ফ্যাশন দুটোই ধরে রাখবে।

এছাড়া রোদে বেরনোর সময় ফুলহাতা পোশাকও বেছে নিতে পারেন। ব্যবহার করতে পারেন টুপি কিংবা বান্ডানা৷ আর সঙ্গে রাখতে পারেন যে কোনও হালকা সুগন্ধি। বিশেষ করে যাঁরা খুব ঘামেন, তাঁরা সব সময় সঙ্গে একটি সুগন্ধি রাখতে পারলে ভালো হয়।

[আরও পড়ুন: পরনে মেয়েদের পোশাক, কানে দুল, কী বার্তা দিচ্ছেন ডিজাইনার সব্যসাচীর পুরুষ মডেল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement