২ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই পুজো। তাই নিশ্চয়ই রোজই কেনাকাটিতে ফাঁকা সময় নষ্ট করছেন? কিন্তু হাতের সামনে যা পেলেন তা কিনে ফেললেই তো হল না। কেনাকাটির আগে এবার পুজোর ফ্যাশনে কোনটা ইন আর কোনটা নয়, সেটা জানতে হবে। কারণ, পুজোর ভিড়ের মাঝে অনন্যা হয়ে ওঠার জন্য ট্রেন্ড আপনাকে মানতেই হবে। তাই আপনার জন্য রইল টিপস।

[আরও পড়ুন: হ্যান্ডলুমের দাপটে কোণঠাসা বালুচরি, পুজোর আগে মাথায় হাত শিল্পীদের]

সারাবছরের রুটিন মানে ঘুম থেকে উঠে অফিস ছোটা। তারপর আবার বাড়ি সামলানো। প্রতিযোগিতামূলক জীবনের ইঁদুরদৌড়ে হাঁফিয়ে ওঠেন অধিকাংশ তরুণী। কম সময়ে তৈরি হয়ে বাড়ি থেকে বেরোনোর জন্য তাই জিনস, টি-শার্ট, শার্টের উপর ভরসা রাখেন নিত্যদিনের দশভূজারা। কিন্তু পুজো মানেই অফিস যাওয়ার ব্যস্ততা ভুলে নির্ভেজাল ছুটি কাটানো। তাই অনেকেই এই চারটে দিন এক্কেবারে বাঙালি তন্বীর মতো সাজতেই পছন্দ করেন। তাই হালফ্যাশনের জিনস, টি-শার্ট ভুলে শাড়িতেই নিজেদের দেখতে চান তাঁরা। কিন্তু এখন প্রশ্ন একটাই কী রংয়ের শাড়ি পরবেন আপনি।

ফ্যাশনিয়েস্তাদের মতে, চলতি বছর পুজোয় ফ্যাশনে ইন নীল রং। তাই নীল রংয়ের শাড়ি বেছে নিন আপনি। তবে শাড়ির সঙ্গে একই রংয়ের ব্লাউজ ভুলেও পরবেন না। তাতে কিন্তু আপনার ফ্যাশন সম্পর্কে সচেতনতা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। বরং ফ্যাশন ট্রেন্ড মেনে নীল রংয়ের শাড়ির সঙ্গে পরুন গোলাপি ব্লাউজ। এভাবেই দেখবেন আপনি ভিড়ের মাঝে হয়ে উঠেছেন অনন্যা।

Blue-Saree

[আরও পড়ুন: এবার পুজোয় কী পরবেন? কেনাকাটির আগে জেনে নিন ফ্যাশনে কোনটা ইন]

কালো শাড়িও বর্তমানে বেশ বাজার কাঁপাচ্ছে। অপরূপ সুন্দরী হয়ে ওঠার জন্য আপনিও পুজোয় কালো শাড়ি কিনতেই পারেন। সঙ্গে পরুন গোলাপি ব্লাউজ। অগণিত মানুষের ভিড়েও এই কম্বিনেশনের শাড়িতেও আপনি হতে উঠতে পারেন মোহময়ী।

Black Saree

এবার পুজোর ফ্যাশনে ইন হলুদ রং। তাই এই রংয়ের শাড়ি কিনতে ভুললে চলবে না। কিন্তু ভাবছেন তো, ভিড় ঢেলে গিয়ে আর কোনও ব্লাউজ কিনবেন না? বরং আলমারিতে যা রয়েছে তাই পরে ফেলবেন। এই ভাবনা থাকলেই আপনি ভুল করবেন। পরিবর্তে হলুদ শাড়ির সঙ্গে পরার জন্য কিনুন নীল ব্লাউজ। ভিড়ের মাঝেও দেখবেন এই শাড়ি-ব্লাউজে হয়ে উঠছেন আকর্ষণীয়।

Yellow-Saree

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং