Advertisement
Advertisement
Ambani Wedding

বউমার সাজপোশাকেও ‘বিজনেস স্ট্র্যাটেজি’ আম্বানিদের? মেগাবাজেট বিয়েতে ব্রাত্য সব্যসাচী!

কেন সব্যসাচীর পোশাকে সাজলেন না আম্বানিবধূ রাধিকা? নেপথ্যে বিজনেস স্ট্র্যাটেজি!

Here's Why Ambani Family Ditched Sabyasachi At Anant-Radhika's Pre-Wedding
Published by: Sandipta Bhanja
  • Posted:July 11, 2024 7:17 pm
  • Updated:July 11, 2024 7:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ানগরীর গ্ল্যামারদুনিয়ার বিশ্বাস, সব্যসাচী মানেই ‘আলাদা’, যা কিছু ইউনিক। তাই তো বলিপাড়ার নায়িকাদের বিয়েতে ডাক পড়ে এই বাঙালি ছেলের। দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে তাঁর নাম শীর্ষেই বিরাজমান। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সেজেই বিয়ের পিঁড়িতে বসেন তারকারা। এযাবৎকাল অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ থেকে আলিয়া ভাটদের মতো ডাকসাইটে নায়িকারা সব্যসাচীর ডিজাইন করা এক্সক্লুসিভ পোশাকে কনে সেজেছেন। কিন্তু আম্বানিদের ছোট বউমাকে সাজানোর জন্য বিয়েতে ডাক পেলেন না সব্যসাচী মুখোপাধ্যায়।

কেন সব্যসাচী বিমুখ আম্বানিরা? বিয়ের অনুষ্ঠান থেকে রাধিকার সাজপোশাক ভাইরাল হওয়ায় দিন কয়েক ধরেই এমন কৌতূহল সর্বত্র। জামনগরের ট্র্যাডিশনাল অনুষ্ঠানেও সব্যসাচীর পোশাকে দেখা যায়নি রাধিকা মার্চেন্টকে। তার বদলে বিভিন্ন অনুষ্ঠানের জন্য কখনও মনীশ মালহোত্রা, কখনও রীতু কুমার আবার কখনও বা আবু জানি সন্দীপ খোসলা কিংবা রিহা কাপুরের ডিজাইন করা লেহেঙ্গা, ড্রেস বেছে নিয়েছেন আম্বানিদের বউমা। বলিউড নায়িকাদের মতো ‘সব্যসাচী লেবেল’ গায়ে তোলেননি তিনি। এমনকী, নীতা আম্বানি, ইশা আম্বানি, শ্লোকা আম্বানিদের কেউই নন। একপ্রকার আম্বানিদের অনুষ্ঠানে ব্রাত্যই রইলেন বিশ্বখ্যাত ফ্যাশন ডিজাইনার। কিন্তু কেন?

Advertisement

[আরও পড়ুন: অনন্ত আম্বানির বিয়ের অতিথি তালিকায় চমক! বরিস জনসন, কিম কার্দাশিয়ান-সহ আর কারা থাকছেন?]

Advertisement

এর নেপথ্যেও রয়েছে আম্বানিদের বিজনেস স্ট্র্যাটেজি। বলিউড মাধ্যম সূত্রে খবর, আসলে ২০২১ সালে ৩৯৮ কোটি টাকায় সব্যাসাচী ফ্যাশন লেবেলের ৫১ শতাংশ শেয়ার কিনেছে আদিত্য বিড়লা ফ্যাশন অ্যান্ড রিটেল লিমিটেড। ওই একই বছর বিড়লা গ্রুপকে টেক্কা দিতে মুকেশ আম্বানিও বেশ কিছু ফ্যাশন ডিজাইনারের নেপথ্যে টাকা ঢালেন। মনীশ মালহোত্রার এমএম স্টাইল প্রাইভেট লিমিটেড-এর ৪০ শতাংশ শেয়ার কেনে আম্বানির রিলায়েন্স গ্রুপ। এমনকী ফ্যাশন ডিজাইনার রীতু কুমার লেবেলের ৫২ শতাংশ অংশীদারিত্বও রয়েছে মুকেশ আম্বানির খাতে। পরের বছরই ২০২২ সালে ‘আবু জানি সন্দীপ খোসলা’ দেশের অন্যতম সেরা ফ্যাশন ব্র্যান্ডের ৫১ শতাংশ স্টেকে বিনিয়োগ করে রিলায়েন্স। যে সমস্ত ফ্যাশন ব্র্যান্ডের সঙ্গে আম্বানিদের চুক্তি রয়েছে, তাঁদের পোশাকেই প্রতিটি অনুষ্ঠানে সেজেছেন রাধিকা মার্চেন্ট। অতঃপর এক্ষেত্রে যে ‘এক ঢিলে দুই পাখি মারা’র মতো স্মার্ট বিজনেস স্ট্র্যাটেজি প্রয়োগ করেছেন আম্বানিরা, তা বলাই বাহুল্য। 

[আরও পড়ুন: ইউরোপে ভয়াবহ ডাকাতির খপ্পরে দিব্যাঙ্কা, টাকা-পাসপোর্ট সর্বস্ব খুইয়ে বিদেশে আটকে অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ