Advertisement
Advertisement
Divyanka Tripathi

ইউরোপে ভয়াবহ ডাকাতির খপ্পরে দিব্যাঙ্কা, টাকা-পাসপোর্ট সর্বস্ব খুইয়ে বিদেশে আটকে অভিনেত্রী

ভারতীয় দূতাবাসের দ্বারস্থ হয়েছেন তারকাদম্পতি। 

Divyanka Tripathi and Vivek Dahiya's passports, money stolen in Florence

ছবি : ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:July 11, 2024 5:05 pm
  • Updated:July 11, 2024 5:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুরতে গিয়ে অনভিপ্রেত ঘটনার শিকার দিব্যাঙ্কা ত্রিপাঠী ও বিবেক দাহিয়া। ইউরোপ ট্যুরে গিয়েছিলেন টেলিভিশনের তারকাদম্পতি। আর সেখানেই খোয়াতে হল সর্বস্ব! ভয়ানক ডাকাতির শিকার হয়ে পাসপোর্ট, টাকা-পয়সা সবকিছু খোয়াতে হল দিব্যাঙ্কা-বিবেককে। যার জেরে ইটালির এক শহরে আটকে পড়েছেন তাঁরা।

গত এপ্রিল মাসেই হাড় ভেঙে হাসপাতালে ভর্তি ছিলেন। সুস্থ হতেই ইউরোপে গিয়েছিলেন জুটিতে। কিন্তু কে জানত, তাঁদের জন্য সেখানে কী বিপদ অপেক্ষা করে রয়েছে? দিব্যাঙ্কা-বিবেক জানিয়েছেন, তাঁরা এক হোটেলে রয়েছেন আপাতত। কিন্তু বিল মেটানোর মতো টাকা-পয়সাও নেই তাঁদের কাছে। তাই যত দ্রুত সম্ভব ভারতীয় দূতাবাসের সাহায্যের আশায় রয়েছেন তাঁরা। কীভাবে এই ডাকাতির ঘটনা ঘটল? ফ্লোরেন্সে থাকারল জন্য তারকাদম্পতি একটি হোটেল খুঁজছিলেন। তখনই একদল লোক এসে গাড়ির কাচ ভেঙে তাঁদের কাছ থেকে টাকা-পয়সা, পাসপোর্ট সব লুট করে নিয়ে চলে যায়।

Advertisement

[আরও পড়ুন: ব্লকবাস্টার পারফরম্যান্স দিয়েও ‘কল্কি’ সিক্যুয়েল থেকে ছাঁটাই দীপিকা! মনখারাপ করা খবর]

বুধবারই ফ্লোরেন্সে পৌঁছেছেন দিব্যাঙ্কা ত্রিপাঠীরা। স্বামী বিবেক জানালেন, “একটা হোটেলে চেক আউট করার সময়ে সমস্ত ব্যাগপত্র কার পার্কিং জোনে রেখেছিলাম। কিন্তু কাজ মিটিয়ে যখন ফিরি তখন দেখলাম, গাড়ির কাচ ভেঙে সমস্ত ব্যাগপত্র কেউ নিয়ে গিয়েছে। আমাদের পাসপোর্ট, মানিব্যাগ, টাকা-পয়সা, যা কিছু শপিং করেছিলাম, কোনওটাই বাকি নেই। সব লুট হয়েছে। ভাগ্য ভালো কয়েকটা পুরনো জামাকাপড় আর কিছু খাবার ছিল গাড়িতে। সেগুলো দিয়েই চলছে। যদিও সেখানকার স্থানীয় থানায় অভিযোগ জানিয়ে কোনও লাভ হয়নি।” তাঁর কথায়, “পুলিশ কোনও অভিযোগই নিতে চায়নি। সন্ধে ৬টায় থানা বন্ধ হয়ে যায়। তাই পুলিশের কাছেও কোনও সাহায্য পাইনি। দুর্ভাগ্যবশত সেখানকার ভারতীয় দূতাবাসের সঙ্গেও সেইসময়ে যোগাযোগ করা যায়নি। কারণ সন্ধেবেলা বন্ধ হয়ে গিয়েছিল।”

Advertisement

যত দ্রুত সম্ভব এখন ভারতে ফিরতে চাইছেন দিব্যাঙ্কা ত্রিপাঠী এবং বিবেক দাহিয়া। একটু সাহায্যের অপেক্ষায় রয়েছেন তারকাদম্পতি। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী। বিবেক নিজেও হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ। একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ২০১৬ সালে বিবেক-দিব্যাঙ্কার বিয়ে হয়।

[আরও পড়ুন: ‘সিনেমায় নেই! আম্বানিদের বিয়েতে ফুল অ্যাটেন্ডেন্স’, কটাক্ষের শিকার সুন্দরী জাহ্নবী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ