Advertisement
Advertisement
Anant Ambani wedding

অনন্ত আম্বানির বিয়ের অতিথি তালিকায় চমক! বরিস জনসন, কিম কার্দাশিয়ান-সহ আর কারা থাকছেন?

আম্বানিদের মেগাবাজেট বিয়ের লাল গালিচায় আর কোন তাবড় ব্যক্তিত্বদের দেখা যাবে?

Kim Kardashian, Boris Johnson to attend Radhika Merchant-Anant Ambani wedding: Full list
Published by: Sandipta Bhanja
  • Posted:July 11, 2024 5:46 pm
  • Updated:July 11, 2024 5:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এসেছিলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। এবার রাজকীয় বিয়ের অনুষ্ঠানেও তার অন্যথা হয়নি। মেগাবাজেট বিয়ের অনুষ্ঠানের অতিথি তালিকাতেও বড় চমক! রাজনীতি থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রি, বিশ্বের তাবড় ব্যক্তিত্বদের উপস্থিতিতেই অনন্ত-রাধিকার চার হাত এক হবে। কে নেই সেই তালিকায়? বরিস জনসন, কিম কার্দাশিয়ান, টনি ব্লেয়ার থেকে শুরু করে দেশ-বিদেশে ডাকসাইটে ব্যক্তিত্বরা হাজির থাকছেন আম্বানিদের মেগাবাজেট বিয়ের লাল গালিচায়।

বৃহস্পতিবার বিয়ের এক দিন আগেই মুম্বইতে গিয়ে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওদিকে মার্কিন মুলুক থেকে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস। বৃহস্পতিবার, ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়ছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত (Anant Ambani)-রাধিকা (Radhika Merchant)। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারেই বসছে বিয়ের আসর। সেখানে বিশ্বের কোন তাবড় ব্যক্তিত্বরা উপস্থিত থাকছেন? প্রাক্তন সুইডিশ প্রধানমন্ত্রী কার্ল বিলডট, প্রাক্তন কানাডিয়ান প্রধানমন্ত্রী স্টিফেন হার্পার, তানজানিয়ার প্রেসিডেন্ট সামিয়া সুলুহু হাসান, আইওসি ভাইস প্রেসিডেন্ট জুয়ান আন্তোনিও সামারাঞ্চ, ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্টিনো। এছাড়াও HSBC গ্রুপের চেয়ারম্যান মার্ক টাকার, আরামকো সিইও আমিন নাসির, মর্গান স্ট্যানলি এমডি মাইকেল গ্রিমস, অ্যাডোব সিইও সান্তনু নারায়ন, স্যামসং ইলেকট্রনিকস চেয়ারম্যান জে লি, এরিকসন সিইও বোর্জে এখোলম, এইচপি প্রেসিডেন্ট এনরিক লোরস, নোকিয়া প্রেসিডেন্ট টমি উইত্তোর মতো আন্তর্জাতিক স্তরের ব্যক্তিত্বরা।

Advertisement

[আরও পড়ুন: ইউরোপে ভয়াবহ ডাকাতির খপ্পরে দিব্যাঙ্কা, টাকা-পাসপোর্ট সর্বস্ব খুইয়ে বিদেশে আটকে অভিনেত্রী]

এদিকে ভারতে অথিতি তালিকার শীর্ষে রয়েছেন সমস্ত কেন্দ্রীয় মন্ত্রীরা এবং সব রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শিল্পপতি, উদ্যোগপতিরা। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। আম্বানিদের বিয়ে বলে কথা! সেখানে যে তারকাদের ‘ফ্যাশন প্যারড’ চলবে, তা বলাই বাহুল্য। কে কোন ডিজাইনারের পোশাকে সাজবেন, আম্বানিদের রেড কার্পেট থেকে সেই ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটপাড়া।

Advertisement

[আরও পড়ুন: ব্লকবাস্টার পারফরম্যান্স দিয়েও ‘কল্কি’ সিক্যুয়েল থেকে ছাঁটাই দীপিকা! মনখারাপ করা খবর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ