BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুধু লুই ভিত্তো নয়, বাজারে রয়েছে লাখ টাকার বহু ব্যাগ! জানেন কোন কোন ব্র্যান্ডের?

Published by: Akash Misra |    Posted: August 2, 2022 5:34 pm|    Updated: August 2, 2022 5:34 pm

list of Expenshive ladies Bags | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদে দাঁড়িয়ে মূল্যবৃদ্ধি নিয়ে ভাষণে তুফান তুলছেন কাকলি ঘোষ দস্তিদার । নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দাম বাড়ার প্রতিবাদ করে কাঁচা বেগুনে কামড় বসিয়ে দিয়েছেন তিনি। এদিকে আরেক তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র পাশে বসে নিজের ব্যাগ লুকিয়ে নিচ্ছেন। নেটিজেনদের দাবি, মহুয়ার ব্যাগটি জনপ্রিয় ব্র্যান্ড লুই ভিত্তোর। যার দাম আনুমানিক দু লাখ টাকা!

তবে শুধু লুই ভিত্তোই নয়। বাজারে পাওয়া যায় এমন আরও ব্যান্ডের ব্যাগ যার দাম লাখ টাকা থেকে শুরু। যা কিনা দেশি-বিদেশি সেলিব্রিটিরা হামেশাই ব্যবহার করে থাকেন।

দামি ব্যাগের তালিকায় প্রথমেই আসবে, ‘প্রাডা’র নাম। প্রাডার ব্যাগের দাম শুরু হয় লাখ টাকা থেকেই। তবে প্রাডার যে ব্যাগটি সবচেয়ে বেশি জনপ্রিয় তা হল ব্লু স্যাফিয়ানো। এই ব্যাগটি বহু বিক্রিত। ভারতীয় মুদ্রায় যার দাম ১ লাখ ৬০ হাজার টাকা। এছাড়াও প্রাডার ঝুলিতে রয়েছে আড়াই লাখ, তিন লাখ, চার লাখ টাকার ব্যাগও।

প্রাডার ব্যাগ।

[আরও পড়ুন: রোজকার রূপটানে ফেসমাস্ক ব্যবহার করছেন? জেনে নিন কোন ত্বকে সেরা কোন মাস্ক]

এরপরেই নাম আসে ‘গুচি’র। ফ্যাশন দুরস্ত মানুষদের কাছে কালো রঙের গুচির লেদার ব্যাগ খুবই পছন্দের। বিশেষ করে যে মহিলারা নিয়মিত পার্টিতে অংশ নেন তাঁদের কাছে গুচির কালো লেদার ব্যাগ প্রথম পছন্দ। গুচির যেকোনও লেদার ব্যাগের দাম শুরু হয় ১ লাখ ৫০ হাজার টাকা। ব্যাগের মাপ অনুযায়ী, দামও থাকে বাড়তে। গুচির ডার্ক নাইট লেজার ব্যাগটির দাম সাড়ে তিন লাখ টাকা!

গুচির ব্যাগ।

যাঁদের দামি ব্যাগের শখ রয়েছে। তাঁদের পছন্দের তালিকায় খুব সহজেই জায়গা করে নিতে পারে ‘ডিয়োর’ ব্র্যান্ডের ব্যাগ। মাঝারি মাপের ডিয়োরের কালো লেদার ব্যাগের দাম শুরু হয় ১ লক্ষ ৩০ হাজার টাকা থেকে। তবে যদি লেদার পাউচ কিনতে চান, তা পেয়ে যাবেন ২৫ থেকে ৫০ হাজারের মধ্যে।

ডিয়োরের ব্যাগ।

এই তালিকায় শেষের দিকে নাম থাকতে পারে ভ্যালেন্টিনো, ব্যালেসিয়াগা ও ব্ল্যাকবেরিসের ব্যাগ। এই তিন ব্যান্ডের ব্যাগেরই দাম শুরু হয় ৯৫ হাজার থেকে। আর মোটামুটি ৩ লাখের মধ্যেই থাকে এই ব্যান্ডের ব্যাগগুলি।

[আরও পড়ুন: ঝটপট ত্বকে জেল্লা আনতে চান? তেঁতুল দিয়ে সেরে ফেলুন রোজকার রূপটান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে