২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চ তৈরিই ছিল। আলো জ্বলে উঠতেই একের পর এক সুন্দরীর আগমন ঘটল। শরীরে পোশাক নামমাত্র। যেটুকু বস্ত্র রয়েছে তা ছাপিয়ে প্রকাশ্যে অন্তর্বাস। আর এই ছিল প্যারিস ফ্যাশন উইকের প্রথম দিনের প্রদর্শনী।

1-paris

ফ্যাশনের মাপকাঠিতে এই মঞ্চের স্থান একেবারে প্রথমের সারিতে। এখানেই নিজেদের পোশাক প্রদর্শন করার জন্য মুখিয়ে থাকেন ডিজাইনাররা। তবে পোশাকের অন্দরমহলের মাহাত্ম্য কোনওভাবেই অস্বীকার করা যায় না। তাই অন্দরমহলের সেই কাহিনিই এবার ফ্যাশন উইকে উঠে এল।

[রণবীর-মাহিরা কাণ্ডের পর এবার ফাঁস সানি-ডিম্পলের ‘প্রেমালাপ’]

ক্যামেরা নিয়ে তৈরিই ছিলেন শাটারবাগরাও। নারীঅঙ্গের এ কাহিনি ক্যামেরাবন্দি করতে তৎপর ছিলেন সকলে। মার্জার সরনিতে সুন্দরীদের আগমন ঘটতেই জ্বলে উঠল হাজার ওয়াটের ফ্ল্যাশবাল্বগুলি।

2-paris

জনপ্রিয় ব্র্যান্ডের অন্তর্বাসই মডেলদের শরীরে উঠে এসেছে প্যারিস ফ্যাশন উইকের প্রথম দিন। কেউ হাঁটলেন লাস্যময়ী অবতারে। কেউ আবার মেজাজ নিয়ে ধরা দিলেন পাপারাজ্জির ক্যামেরার সামনে। ছিল কিছু সুইমস্যুটও।

[এই পুজোয় মেকআপ করুন মানানসই, জেনে নিন কিছু স্পেশ্যাল টিপস]

সেপ্টেম্বরের ২৬ তারিখ শুরু হয়েছে প্যারিসের এই ফ্যাশনের পালা। শেষ হবে অক্টোবরের ৩ তারিখ। প্রথমদিনেই সংবাদের শিরোনামে উঠে এসেছে অন্তর্বাসের এই প্রদর্শনী। এবার পরের দিনগুলির অপেক্ষায় ফ্যাশনবাগরা।

3-paris

[জ্যাকলিনের গাড়িতে পোশাকবিহীন অবস্থায় বরুণ, ফাঁস ভিডিও]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং