BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয়াঙ্কার গোলাপি ঠোঁট, রানির উজ্জ্বল ত্বক, নিজেদের রূপরহস্য ফাঁস করলেন দুই তারকা

Published by: Akash Misra |    Posted: November 19, 2021 7:10 pm|    Updated: November 19, 2021 7:16 pm

Rani Mukerji and Priyanka Chopra Shares Beauty Secrets | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)। বলিউডের দুই ডিভা। সিনেমার পর্দায় এই দুই নায়িকা এলে পুরুষের মনে ঝড় ওঠে। আর অন্যদিকে নারীরা ভাবেন, যদি সত্য়ি এদের মতো সুন্দর, ঝকঝকে হতে পারতাম! অনুরাগীদের কথা ভেবে সম্প্রতি রানি ও প্রিয়াঙ্কা সংবাদমাধ্যমে ফাঁস করলেন নিজেদের রূপের রহস্য। কীভাবে তাঁদের ত্বক ঝকঝকে হয়ে উঠেছে, কীভাবে নিজেদের বয়সকে আটকে রেখেছেন একই জায়গায়, তার রহস্যই সবার সামনে তুলে ধরলেন প্রিয়াঙ্কা ও রানি।

রানি মুখোপাধ্য়ায়ের বয়স এখন ৪৩। কিন্তু তা দেখে বোঝা দায়। বয়সকে হাতের মুঠোয় রাখার কায়দা বেশ ভালই জানেন রানি। এই কারণেই তো রোজ সকাল উঠে খালি পেটে এক গ্লাস অ্যালোভেরার রস খান।  ত্বককে সতেজ রাখতে সাহায্য করে অ্যালোভেরা। রক্ত সঞ্চালন বাড়িয়ে তোলে, ত্বকের বলিরেখা কমাতে সাহায্য করে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

শুধু তাই নয়। নিজেকে সারাদিন ফ্রেশ রাখতে লাঞ্চের ঠিক আগে রানি এক গ্লাস করলার রস পান করেন। করলাতে রয়েছে ভিটামিন সি। যা ত্বককে টানটান রাখতে সাহায্য করে। আলাদা গ্লো এনে দেয়।

 

 

[আরও পড়ুন: শ্বাসরোধ করে মারার চেষ্টা! অভিনেতা অনিকেতের নামে এফআইআর দায়ের স্ত্রী স্নেহার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rani Mukherjee Chopra 🔵 (@ranimukherjee_officiall)

রানি জানিয়েছেন, দিনে অন্তত একবার ডাবের জল দিয়ে তিনি মুখ ধোন। ডাবের জল ত্বককে ঝকঝকে করে তোলে। রোদে পোড়া দাগ দূর করে ডাবের জল।

প্রিয়াঙ্কা মনে করেন, তাঁর মুখশ্রীর আসল আকর্ষণই হল ঠোঁট। তাই ঠোঁটের প্রতি বিশেষ যত্ন দেন পিগি চপস। যদিও লিপজবের ঠোঁট নিয়ে একটু বেশিই চিন্তিত থাকেন প্রিয়াঙ্কা।

Priyanka Chopra

প্রিয়াঙ্কা জানিয়েছেন, রোজ সকালে মধুর সঙ্গে লেবুর রস মিশিয়ে ঠোঁটে মাসাজ করলে ঠোঁট নরম হয়। শুধু তাই নয়, মরা কোষ দূর করে ঠোঁট সুন্দর করে তোলে।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, অনেকেই ধূমপান করে থাকেন। আর সেই কারণে ঠোঁটে কালো ছোপও পড়ে যায়। তাই রাতে শোয়ার আগে কফির সঙ্গে মধু মিশিয়ে ঠোঁটে মাসাজ করলে ঠোঁট সুন্দর হয়ে উঠবে।

Rani Mukherji

 

[আরও পড়ুন:  ‘প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালী থাকেন’, রানির মন্তব্যে কী প্রতিক্রিয়া অমিতাভের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে