ad
ad
Rihanna

এ কেমন পোশাক! পাজামা থেকে উঁকি দিচ্ছে উন্মুক্ত নিতম্ব, দাম জানলে চমকে যাবেন!

এমন অদ্ভুত পোশাক দেখে হেসে খুন নেটিজেনরা।

Rihanna wears Rs 4k open-back pyjamas, very ugly, says Internet | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:December 4, 2021 1:55 pm
  • Updated:December 4, 2021 1:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কেমন পাজামা? শরীরের গোপনাঙ্গ ঢাকতেই তো পাজামা পরা। অথচ পায়ের পুরো অংশ ঢাকা থাকলেও নিতম্বই উন্মুক্ত! আজব এই পোশাক পরেই তাক লাগিয়ে দিয়েছেন পপতারকা রিহানা (Rihanna)। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল উঠেছে।

দিন কয়েক আগেই বার্বাডোজের ‘জাতীয় হিরো’ হিসেবে শিরোনামে উঠে এসেছিল রিহানার নাম। কিন্তু এবার যে কারণে তিনি নজর কাড়লেন, সেই কারণ বেশ অবাক করা। তাঁর অন্তর্বাস ব্র্যান্ডের একটি পাজামা পরে দুনিয়াকে চমকে দিয়েছেন এই জনপ্রিয় গায়িকা। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, সাদা-নীল-কালচে চেকস ‘savage Fenty’ পাজামায় গোড়ালি পর্যন্ত ঢাকা রিহানার পা। তবে নিতম্বের উপরের অংশই গোল করে কাটা। যেখান থেকে সম্পূর্ণ স্পষ্ট গায়িকার নিতম্ব।

pajama

[আরও পড়ুন: শুটিং চলাকালীন বড়সড় দুর্ঘটনা, পা ভাঙল অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের, জখম অর্জুন চক্রবর্তীও]

দাঁড়ান, দাঁড়ান। এখানেই শেষ নয়, এই অদ্ভুত কাটিংয়ের পাজামার সঙ্গে রয়েছে ম্যাচিং অন্তর্বাসও। একই রকম ছাপা সেই অন্তর্বাস অবশ্য আর পাঁচটি ব্রায়ের কাটিংয়েরই। কিন্তু এর চেয়েও বেশি অবাক হবেন পাজামার দাম শুনলে। যে অনলাইন শপিং সাইটে এই পাজামা সেটটি বিক্রি হচ্ছে, সেখান থেকে জানা গিয়েছে, ভারতীয় মুদ্রায় এর দাম আনুমানিক ৪ হাজার ৪৪২ টাকা! হ্যাঁ, ঠিকই পড়েছেন। ভাবুন একবার। যে পোশাক চার দেওয়ালের বাইরে পরাই দায়, তার মূল্য কিনা প্রায় সাড়ে চার হাজার টাকা। যদিও ওয়েবসাইটে পাজামার বর্ণনা দিতে গিয়ে লেখা হয়েছে, এটি নাকি ক্লাসিক হলিডে পোশাক। আর তা দেখেই হেসে খুন নেটদুনিয়ার বাসিন্দারা।

অনেকেই রিহানার পোশাক দেখে বিস্ময় প্রকাশ করেছেন। প্রত্যেকেরই প্রশ্ন, নিতম্বের অংশটি উন্মুক্ত রেখে ডিজাইনার ঠিক কী প্রমাণ করতে চেয়েছেন? কেউ কেউ আবার লিখেছেন, এই পাজামা একমাত্র রিহানাকেই মানাবে। আর কেউ এটি গায়ে চাপাতে পারবে না। এহেন পোশাক বিক্রি হোক না হোক, অদ্ভুত পাজামার জন্যও যে শিরোনামে ওঠা যায়, সেটাই দেখিয়ে দিলেন রিহানা।

[আরও পড়ুন: জন্ম দিলেন কেন? চিকিৎসকের বিরুদ্ধে মামলা লড়ে কোটি টাকা জরিমানা আদায় তরুণীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ