BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

নবরাত্রির নতুন ফ্যাশন, শরীরে চন্দ্রযান-২ ও ৩৭০ ধারার ট্যাটু আঁকছেন যুবতীরা

Published by: Soumya Mukherjee |    Posted: September 29, 2019 4:35 pm|    Updated: September 29, 2019 4:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিলের পরই দেশজুড়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছিল। অনেকে এর জন্য কেন্দ্রীয় সরকারের ভূয়সী প্রশংসা করলেও কেউ কেউ তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার গণতন্ত্রকে হত্যা করছে বলেও অভিযোগ করেছিলেন। অন্যদিকে চন্দ্রযান-২ নিয়ে উৎসাহের অন্ত ছিল দেশের নাগরিকদের মনে। আট থেকে আশি, সব বয়সের নাগরিকরাই অধীর আগ্রহে রাত
জেগে ছিল বিক্রমের চাঁদের মাটি ছোঁয়ার দৃশ্যের সাক্ষী থাকার জন্য। যদিও শেষ পর্যন্ত তা হয়নি। চাঁদের মাটি স্পর্শ করার আগেই ইসরোর সঙ্গে যোগাযোগ ছিন্ন হয় বিক্রমের। এর জন্য হতাশ হয়ে পড়লেও ইসরোর প্রশংসা করতে ভোলেনি কেউ। আর তারই প্রতিফলন দেখা গেল দেবীপক্ষের সূচনায়। নবরাত্রির নতুন ফ্যাশন হয়ে উঠল চন্দ্রযান-২ ও ৩৭০ ধারা!

[আরও পড়ুন: ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতে ভাতের জুড়ি মেলা ভার, ব্যবহারের পদ্ধতি জানেন তো?]

শনিবার সুরাটের বিভিন্ন জায়গায় দেখা গেল, যুবতী থেকে মহিলা সবাই নিজেদের শরীরে ৩৭০ ধারা ও চন্দ্রযান-২-এর ট্যাটু আঁকছেন। নবরাত্রি ও রাস গরবা উপলক্ষে মহালয়ার দিন থেকেই নতুন এই ফ্যাশন ট্রেন্ড চালু করে দিলেন তাঁরা।

একটি সংবাদ সংস্থার তরফে প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, পিঠখোলা ব্লাউজ পড়ে দুই যুবতী পিছন ফিরে রয়েছেন। আর তাঁদের একজনের পিঠের খোলা অংশে চন্দ্রযান-২ আর অন্যজনের পিঠে ৩৭০ ধারা ও ৩৫-এ ট্যাটু আঁকা হচ্ছে। এবারের নবরাত্রিতে গরবা ও ডান্ডিয়া খেলার নতুন ফ্যাশন হয়ে উঠেছে এটাই।

[আরও পড়ুন: পুজোর আগে ত্বকে জেল্লা আনতে চান? রইল বিশেষজ্ঞের একগুচ্ছ টিপস]

এই ছবি পোস্ট হওয়ার পরে ট্যাটুগুলির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেটিজেনরা। চার হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। কেউ টুইট করেছেন, অসাধারণ। আবার কেউ উল্লেখ করেছেন, এটাই এবছরের নতুন ট্রেন্ড। অনেকে আবার লিখেছেন, দারুণ ও নতুনত্বে ভরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement