BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

এবার পুজোয় খাদির শাড়িতে হয়ে উঠুন আরও আকর্ষণীয়, রইল টিপস

Published by: Sayani Sen |    Posted: October 3, 2020 10:50 pm|    Updated: October 4, 2020 1:27 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের পুজো (Durga Puja) আর পাঁচটা বছরের তুলনায় সম্পূর্ণ অন্যরকম। কোভিডবিধি মেনে পুজোয় প্রতিমা দর্শন করতে যাওয়া যেতেই পারে। কিন্তু সংক্রমণের কথা মাথায় রেখে বেরবেন কিনা, তা এখনও স্থির করতে পারেননি নিশ্চয়ই। যাক গে বেরবেন নাকি বাড়িতে বসেই আড্ডা দেবেন, তা না হয় পরেই স্থির করবেন। তবে তার আগে পুজোর কেনাকাটি তো করতে হবে। কোন ধরনের শাড়ি কিনবেন বুঝতে পারছেন না তাই তো? আপনার মতো ফ্যাশনিয়েস্তার জন্য রইল টিপস।

বছরভর শাড়ি পরার অভ্যেস নেই অনেকেরই। তবু পুজোর সময় নিজেকে সম্পূর্ণরূপে বাঙালিয়ানায় মুড়ে ফেলার জন্য শাড়িই অনেকের প্রথম পছন্দ। তবে অষ্টমীতে ভারী জরির শাড়ি পরার চল এখন অতীত। বর্তমানে হালকা শাড়ি পরতেই বেশি ভালবাসেন তন্বীরা। তাঁদের পছন্দের সঙ্গে পাল্লা দিয়ে তাই চলতি বছরেও পুজোর ফ্যাশনে ট্রেন্ডিং খাদির (Khadi) শাড়ি। নরম, তুলতুলে এই শাড়ি পরাও যেমন সোজা তেমনই আবার দীর্ঘক্ষণ ধরে পরে থাকার ফলে হাঁসফাঁস পরিস্থিতিও তৈরি হয় না। আর দামও মধ্যবিত্তের হাতের নাগালে। এছাড়া খাদির শাড়ি পরে বেরলে সকলেই বুঝতে পারবেন যে আপনি ফ্যাশন সম্পর্কে যথেষ্ট সচেতন। আপনার পছন্দের তারিফ করবেন প্রত্যেকেই।

Khadi

কিন্তু একটা খাদির শাড়ি কিনে যেভাবে সেভাবে পরে নিলেই তো চলবে না। তার সঙ্গে অবশ্যই চাই মানানসই ব্লাউজ। বোট নেক ব্লাউজ (Blouse) এখন ফ্যাশনে ইন। চাইলে সুতির বোট নেক ব্লাউজ পরতে পারেন। আপনার কোনও সমস্যা না থাকলে স্লিভলেস ব্লাউজও পরতে পারেন। ব্যাকলেস ব্লাউজও খাদি শাড়ির সঙ্গে যেতেই পারে। তবে শাড়ির সঙ্গে রং মিলিয়ে ব্লাউজ না পরলেও চলে। তার চেয়ে বরং শাড়ির রঙের সঙ্গে কিছুটা বেমানান ব্লাউজই আপনাকে করে তুলতে পারে অনেক বেশি আকর্ষণীয়।

Blouse

[আরও পড়ুন: পুজোর আগে পার্লারে লাইন দিতে নারাজ? অনভিজ্ঞ হাতে বাড়িতে চুল কেটে ফেলুন এভাবেই]

এবার আসি গয়নাগাটির (Jewellery) কথায়। খাদির শাড়ির সঙ্গে সোনার গয়না না পরাই ভাল। আপনি পরতে পারেন অক্সিডাইজের গয়নাগাটি। আর গয়নাগাটি পছন্দ না করলে পরার প্রয়োজনীয়তা নেই। তাতেই দেখবেন আপনার জন্য দোলা লাগছে অনেক পুরুষের হৃদয়ে। 

Jewellery

[আরও পড়ুন: একঢাল চুল চান? পুজোর আগে এই অভ্যাসগুলি অবশ্যই বদলান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement