BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

সাদা-কালো পোশাকে অনুরাগীদের মনে ঝড় তোলেন, ফ্যাশন ডিভা ঋতাভরীর এই রূপ দেখেছেন?

Published by: Sandipta Bhanja |    Posted: June 26, 2020 7:00 pm|    Updated: June 26, 2020 7:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋতাভরী চক্রবর্তী (Ritabhari chakrabarty), নামটা শুনলেই যে কোনও পুরুষ হৃদয়ে হিল্লোল উঠতে বাধ্য! কেরিয়ারের শুরু বাংলা ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে। ষোড়শী কন্যা তখন দিব্যি শাড়ি পড়ে, গিন্নি সেজে নজর কেড়েছিলেন দর্শকদের। আর আজ সেই ‘বধূ’ পুরোদস্তুর ফ্যাশনিস্তা। যে কোনও মডেলকে টেক্কা দিয়ে বলে বলে দশ গোলও হাঁকাতে পারেন বইকী! ঋতাভরীর জন্মদিন উপলক্ষে রইল তাঁর ওয়ার্ড্রোবে একঝলক।

 

সাদাই হোক কিংবা কালো পোশাক, ছক ভাঙা ফ্যাশনে মোহময়ী হয়ে ওঠার পাঠ অনায়াসে নিতেই পারেন ঋতাভরী চক্রবর্তীর কাছ থেকে। সাদা আর কালো- অনেকেরই প্রিয় রং। বিশেষত, পোশাকের ক্ষেত্রে।

ওয়ার্ড্রোবে যতই বসন্তের বাহার হোক, থরেথরে সাজানো থাক রংচঙে পোশাক, তবুও কোথাও যাওয়ার আগে পোশাক বাছাই করার সময় সাদা বা কালো পোশাকটিই মন টেনে নেয়। বারবার হাত চলে যায় ওদিকেই।

 

 

অনেকেই আবার অনুষ্ঠান বিশেষে বেছে নেন পোশাক। শুভ অনুষ্ঠানে সাদা বা কালো রংটাকে এড়িয়ে চলার মতো পরামর্শও দিয়ে থাকেন অনেকে।

 

তবে, এই সাদা-কালো পোশাক নিয়ে বাছবিচার বা গোঁড়া চিন্তাধারণা যতই থাকুক, ফ্যাশনিস্তারা মোটেই এসব পরোয়া করেন না।

[আরও পড়ুন: মাস্ক দিয়ে যায় চেনা! হাওড়ার মাস্কের বাজারে তুমুল লড়াই মোহনবাগান-ইস্টবেঙ্গলের]

 

 

ঠিক যেমনটা ঋতাভরী চক্রবর্তী। দিব্যি সাদা-কালো পোশাক ক্যারি করেন স্বচ্ছন্দের সঙ্গে।

তবে পোশাক যে রঙেরই হোক না কেন! ঋতাভরীর কাছে যে কমফর্টই শেষ কথা, তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া গ্যালারিতে চোখ রাখলে বোঝাই যায়।

এথনিক পোশাকের ক্ষেত্রেও ঋতাভরীর পছন্দের জুড়ি মেলা ভার! সাদা কিংবা অফ-হোয়াইট লং জ্যাকেটের সঙ্গে পকেটওয়ালা প্যান্ট। মেক-আপও মিনিমালই থাকুক। নজর কাড়তে বাধ্য।

বন্ধুদের সঙ্গে আউটিংয়ে বেরলে সাদা-কালো ভার্টিক্যাল প্রিন্টেড লং ড্রেস চলতে পারে। বর্তমানে পোলকা ডট যেহেতু ফ্যাশন ইন, তাই সাদা জামার ওপর কালো পোলকা কিংবা কালো পোশাকের ওপর সাদা পোলকা ডট প্রিন্টের হাঁটু ঝুলের ড্রেস কিংবা স্কার্টও বেছে নিতে পারেন। তার সঙ্গে পায়ে একজোড়া পাম্পস!

ওয়েস্টার্ন হোক কিংবা ট্র্যাডিশনাল, ঋতাভরী যে কোনও পোশাকেই বেশ স্বচ্ছন্দের সঙ্গে ক্যারি করেন।   

 

[আরও পড়ুন: করোনা আবহে বিয়ের সাজে ‘মিস ম্যাচ’? বেনারসি বা শেওয়ানির সঙ্গে বর-কনে পাবেন ‘ম্যাচিং মাস্ক’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement