BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আবহে বিয়ের সাজে ‘মিস ম্যাচ’? বেনারসি বা শেওয়ানির সঙ্গে বর-কনে পাবেন ‘ম্যাচিং মাস্ক’

Published by: Sulaya Singha |    Posted: June 10, 2020 10:29 pm|    Updated: June 10, 2020 10:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের সময় পানপাতা দিয়ে চোখ না ঢাকতে পারলেও মাস্ক দিয়ে মুখ ঢাকা চাই-ই-চাই। করোনা আবহে এটাই যেন সাত পাকে বাঁধা পড়ার অন্যতম রীতি হয়ে দাঁড়িয়েছে। আর বিয়ের পিঁড়িতে তো যে সে মাস্ক পরে বসে পড়লেই হল না। এও তো এখন অলঙ্কার তুল্যই। ঠিক এই কথা মাথায় রেখেই বিয়ের সাজের সঙ্গে মানানসই মাস্ক বানাতে শুরু করেছেন পোশাক বিক্রেতারা। যে মাস্কের পোশাকি নাম ‘ম্যাচিং মাস্ক’।

করোনার কোপে বৈশাখ মাসে ভেস্তে গিয়েছে অনেক বিয়ের আয়োজন। কিন্তু এমনটা তো আর দীর্ঘদিন চলতে পারে না। তাই হাজারো বিধিনিষেধ মাথায় নিয়েই প্রতিকূলতার মধ্যে বিয়ের পিঁড়িতে বসবেন বর কনেরা। কিন্তু মুখে মাস্ক ছাড়া বিয়ে? নৈব নৈব চ। কিন্তু বিয়ের সাজে অপরূপা হয়ে ওঠার পর যে সে মাস্ক কি আর মুখে মানায়? কনেই বা কেন মেনে নেবেন? তাহলে উপায়? পথ দেখাল কলকাতারই এক অভিজাত বস্ত্র প্রতিষ্ঠান। একদম রঙিনভাবে ভাবনায় সমস্যার সমাধান করে দিল তারা।

[আরও পড়ুন: করোনা থেকে বাঁচতে নয়া আবিষ্কার ডিসটেন্সিং শু, নেটদুনিয়ার চর্চায় অদ্ভুত এই জুতো]

বেনারসি, কাঞ্জিভরম, ঢাকাই জামদানি, ব্যোমকাই হোক কিংবা জরি-ভেলভেটের দামী লেহঙ্গা সব ধরনের পোশাকের সঙ্গেই ম্যাচিং করে পেয়ে যাবেন মাস্ক। প্রত্যেকটি শাড়ি-লেহঙ্গার সঙ্গে যেমন ব্লাউজ পিস থাকে, তেমনই এই বস্ত্র প্রতিষ্ঠান রাখছে মাস্ক। শুধু কনের জন্যই নয়, বরের পাঞ্জাবি কিংবা শেরওয়ানির সঙ্গে থাকছে ম্যাচিং মাস্ক। এককথায় মাস্কের জন্য বিয়ের সাজ ‘মিস ম্যাচ’ হওয়ার আর কোনও প্রশ্নই উঠছে না। ইতিমধ্যেই শহরে সাড়া ফেলে দিয়েছে বস্ত্র প্রতিষ্ঠানের এই নতুন আইডিয়া।

এর আগে কর্ণাটকের এক স্বর্ণ ব্যবসায়ী রুপোর মাস্ক বানিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন। বিয়ের মরশুমে বেশ জনপ্রিয় হয়ে ওঠে সেই রুপোর মাস্ক। বর-কনে তো পরছেনই, বিয়ের উপহার হিসেবেও আদর্শ হয়ে ওঠে এই বিশেষ মাস্ক। এবার তিলোত্তমায় ফ্যাশনে ইন ম্যাচিং মাস্ক।

[আরও পড়ুন: লকডাউনে বাড়িতেই চলছে রূপচর্চা? ত্বকে এগুলি ভুলেও সরাসরি ব্যবহার করবেন না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement