BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

উৎসবের মরশুমে ‘বাম্পার’ সেল, জলের দরে মিলছে স্মার্টফোন-টিভি-ফ্রিজ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 20, 2017 10:54 am|    Updated: July 11, 2018 1:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই দুর্গাপুজো, আর পুজোর রেশ কেটে গেলেই চলে আসবে দীপাবলি। আলোর উৎসবকে ঘিরে ইতিমধ্যেই সাজো সাজো রব। উৎসবের মরশুমে ঘর সাজাতে তৈরি আমরা প্রত্যেকেই। দীপাবলি উপলক্ষে বেশ কয়েকটি ই-কমার্স সাইট ব্যাপক ছাড়ে নিত্যপ্রয়োজনীয় ও বিলাসবহুল সামগ্রীর পসরা নিয়ে হাজির হয়েছে। স্মার্টফোন থেকে শুরু করে টিভি, ট্রিমার থেকে শুরু করে মিউজিক সিস্টেম- সবই মিলছে বেশ সস্তায়।

[নাপিতের কাছে ঘাড়ে ম্যাসাজ করান? জানেন, কী ক্ষতি করছেন নিজের?]

যেমন এই উৎসবের মরশুমে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট নিয়ে এসেছে ‘বিগ বিলিয়ন সেল’। ২০ সেপ্টেম্বর মধ্যরাত থেকে শুরু হওয়া এই সেলে ৪৩ ইঞ্চির ‘ওনিডা’ ফুল এইচডি স্মার্ট টিভি মিলছে ৩৩,৯৯০ টাকার বদলে মাত্র ২৭,৯৯০ টাকায়। VU এইচডি, আল্ট্রা এইচডি টিভিতে মিলছে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়। মোবাইলও পাওয়া যাচ্ছে বেশ কম দামে। ৩২ জিবির ফোর্থ জেনারেশন মোটো জি প্লাস ১৫ হাজার টাকা নয়, পাওয়া যাচ্ছে ১৩,৪৯৯ টাকায়। তবে এটি মিলবে আর প্রতিযোগী ই-কমার্স সাইট আমাজনে। সেখানে শুরু হয়েছে ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’। ৫.৫ ইঞ্চির ফুল এইচডি স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬১৭ প্রসেসর সমৃদ্ধ।

কীভাবে পাবেন অতিরিক্তি ছাড়?

এতক্ষণ যে যে পণ্য নিয়ে আলোচনা হল, সেগুলি ছাড়াও আরও বেশ কিছু ইলেকট্রনিক্স সামগ্রী এই সেলে পাওয়া যাচ্ছে। চুপিচুপি জানিয়ে রাখি, কয়েকটি ক্ষেত্রে আপনি নিয়মিত ছাড়ের পাশাপাশি অতিরিক্ত ছাড়ও পেতে পারেন। কী করে পাবেন সেই ছাড়? নোটবন্দির পর ডিজিটাল লেনদেনের উপর জোর দিয়েছে প্রায় সবকটি বাণিজ্যিক সংস্থাই। বাদ নেই আমাজন, ফ্লিপকার্টও। নির্দিষ্ট ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড থাকলে আপনি পেতে পারেন অতিরিক্ত ছাড় বা ক্যাশব্যাক। এসবিআই কার্ড হোল্ডার হলে আপনি ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবেন। পেমেন্ট অ্যাপ ‘ফোনপে’ ব্যবহার করলে আপনি পেতে পারেন ১০ শতাংশ ক্যাশব্যাক। কুপনদুনিয়ার কোড ব্যবহার করলেও পাবেন ছাড়। তাহলে আর দেরি কেন, আপনার পুরনো ফোন, টিভি, ফ্রিজ বা ওয়াশিং মেশিন পালটে ফেলার এটাই কিন্তু সেরা সময়।

[জোর আগে উজ্জ্বল ত্বক পেতে আজই করিয়ে ফেলুন এই ফেসিয়াল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement