BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Promise Day: প্রিয় মানুষকে প্রমিস করার আগে মাথায় রাখুন এই ৫ বিষয়

Published by: Akash Misra |    Posted: February 10, 2022 8:33 pm|    Updated: February 10, 2022 8:33 pm

Follow these 5 tips on promise day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তোমাকেই আমি ভালবাসি, সত্যি, সত্যি, সত্যি। তিন সত্যি! ভালবাসা বোঝাতে সেই দেবদাসের যুগ থেকেই এই তিন সত্যি বলে প্রমিস করার কায়দা চলে আসছে। তবে সময় বদলে গিয়ে এই প্রমিস করার রীতি বদলাচ্ছে রোজ। আইফোনের যুগে প্রমিস (Promise Day 2022) এখন গ্রাফিক্স কার্ডে বা গুগলে ছড়ানো নানা ভারী ভারী বক্তব্য। প্রমিস ডেতে এসব ব্যবহার করতেই পারেন। তবে প্রিয় মানুষকে দুম করে প্রমিস করার আগে অবশ্যই খেয়াল রাখুন এ সব বিষয়।

১) প্রমিস করার কায়দা নিয়ে বেশি ভাববেন না। বরং কী প্রমিস করছেন সেটাকে গুরুত্ব দিন। এমন কোনও প্রমিস করবেন না, যা পরে ভাঙতে হতে পারে। এক্ষেত্রে সঙ্গীকে স্বপ্নের জোয়ারে না ভাসানোই ভাল।

২) প্রেমে পড়েই অনেকে সারাজীবন একসঙ্গে থাকার প্রমিস করে ফেলেন। বলা সহজ হলেও, কাজটা কঠিন। তাই প্রমিস করার আগে ভাবুন, সময় নিন। বরং সম্পর্কে থেকে কেউ কাউকে ধোঁকা দেবেন না, এই প্রমিসই করুন। মনের সব কথা শেয়ার করবেন। তাহলেই প্রেমের সময় হবে দীর্ঘ।

[আরও পড়ুন: আপনার সাফল্যে হিংসায় জ্বলছেন সহকর্মী? জেনে নিন তাঁকে সামলানোর উপায়]

৩) দুম করে প্রেমে পড়া যায়। কিন্তু প্রেম টিকিয়ে রাখাটাই আসল কেরামতি। তাই প্রমিস ডেতে মিথ্যে প্রতিশ্রুতি না দিয়ে, মন খুলে সত্যি কথা বলুন।

৪) প্রমিস ডেতে প্ল্যান করুন ভবিষ্যতের ৷ একসঙ্গে মিলে সেই প্ল্যানকে বাস্তবায়িত কীভাবে করবেন, সেটাই হোক শপথ ৷

৫) সত্যিকারের ভালবাসা পাওয়া খুবই কঠিন ৷ তাই প্রেম যদি সত্যিই করে থাকেন, তা স্বীকার করতে লজ্জা পাবেন না। বরং এদিনটা মন খুলে প্রিয় মানুষকে জানিয়ে দিন, আপনি তাকেই ভালবাসেন। 

 সুখের সময়ে অনেককেই সঙ্গে পাবেন। আপনার প্রিয় মানুষ যদি আপনার কঠিন সময়ে পাশে থাকে, তাহলে তা আশীর্বাদ। প্রমিস ডেতে প্রিয় মানুষকে একথাটাই জানিয়ে দিন। যে যেকোনও পরিস্থিতিতে আপনার পাশেই থাকবে সে। আপনিও থাকবেন তাঁর পাশে। আর হাত থাকবে হাতে।

[আরও পড়ুন: বহুদিন সঙ্গমে লিপ্ত হননি! জানেন কী বিপদ ডেকে আনছেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে