BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

প্রেম আর পেটপুজো একসঙ্গে করতে চান? ঘুরে আসুন কলকাতার এই ৫ রুফটপ রেস্তরাঁয়

Published by: Akash Misra |    Posted: October 10, 2022 9:49 pm|    Updated: October 10, 2022 9:49 pm

5 Rooftop Restaurants In Kolkata For The Perfect Romantic Date | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন প্রেমে পড়েছেন? কিংবা পুরনো প্রেমকে রিফ্রেশ করতে চান? ভাবছেন প্রিয় মানুষটাকে এমন কোথাও একটা নিয়ে যেতে, যেখানে গেলে মন ভাল, প্রেম জমজমাট। তাহলে অবশ্যই ঢুঁ মারুন কলকাতা শহরের এই ওপেন এয়ার রেস্তরাঁ, ক্যাফেতে।

ক্রাফ্ট হাউজ

আকাশের মতো হোক হৃদয়। প্রেম জমুক কফির চুমুকে। সামনে প্রিয় মানুষটির হাতে হাত, চোখে চোখ। আর শহরের স্কাইলাইন। এসবই পাবেন বালিগঞ্জের নতুন ক্যাফে ক্রাফট হাইজে। এখানকার কফি কিন্তু আপনার প্রেমে উষ্ণতা ভরে দেবে।


ওজোরা

একটু সন্ধে নামুক। শহরে জ্বলে উঠুক আলো। ঠিক তখনই না হয় প্রিয়জনের চোখে চোখ রেখে বলে দিন ভালবাসার কথা। স্বাক্ষী থাকুক গোটা রাতের শহর। ওজোরার খাবারও কিন্তু বেশ ভাল, পিৎজা থেকে শুরু চিকেন, মটনের নানা পদ মন ভাল করে দেবে। আর যাঁরা ড্রিঙ্ক করতে চান, সেই মেনুতেও রয়েছে রকমারি।

 

এমএমএনওকিউ

নামটাতেই অভিনবত্ব। তাই প্রিয়জনকে চমক দিতে এখানে নিয়ে যেতেই পারেন। পার্কস্ট্রিটের এই রেস্তরাঁর সবচেয়ে বড় চমক হল এরা প্রাইভেট বসার ব্যবস্থা রেখেছে। ইচ্ছে হলে প্রিয়জনের সঙ্গে একটু একান্ত সময়ও কাটাতে পারেন।

ফেনিসিয়া

সল্টলেক সেক্টর ফাইভের এই রেস্তরাঁ ইয়ং জেনারেশনদের কাছে খুবই জনপ্রিয়। এর ইন্টেরিয়র মুগ্ধ করবে আপনাকে। বিশেষ করে খোলা আকাশের নিচে কাচের তৈরি কিউবে বসে খাওয়া দাওয়া কিন্তু দারুণ অভিজ্ঞতা। প্রিয়জনের মন জিততে এখানে যেতেই পারেন।

জুকা লাউঞ্জ

চারিদিকে আলো ঝলমল। হালকা মিউজিক। আকাশের তলায় এক মন ভাল পরিবেশ। সব মিলিয়ে প্রেমের মরসুম। প্রিয়জনের মন জিতে নিতে এই জায়গা একেবারেই পারফেক্ট। খাবারের ব্যাপারেও জুকা লাউঞ্জ বেশ জনপ্রিয়। কন্টিনেন্টল ফুডের ব্যাপারে শহরের অন্যান্য রেস্তরাঁরা বাজিমাত দিতে পারে এই রেস্তরাঁ।

তাহলে আর দেরি কেন, ছক কষে নিন। প্রিয়জনকে সঙ্গে নিয়ে ঘুরে আসুন শহরের আকাশ খোলা রেস্তরাঁয়।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে