BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দীপাবলিতে একটু অন্যরকম খাবার চেখে দেখবেন নাকি? রইল তার খোঁজ

Published by: Sayani Sen |    Posted: November 4, 2018 6:16 pm|    Updated: November 4, 2018 6:16 pm

Celebrate Diwali with this menu

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই দীপাবলি৷ আবার সঙ্গে রয়েছে ভাইফোঁটা৷ উৎসব মানেই কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া৷ তাই উৎসবের মরশুমে নতুন নতুন নানারকম পদের বন্দোবস্ত করেছে শহরের রেস্তরাঁগুলি৷ আপনার জন্য রইল সুলুক সন্ধান৷ 

বম্বে ব্রেসারি
দীপাবলি উপলক্ষে ‘বম্বে ব্রেসারি’ অল ডে ডাইনিং রেস্তরাঁয় লঞ্চ হচ্ছে নতুন মেনু। আ-লা-কার্ট মেনুতে থাকছে পুণের স্পেশালিটি ফায়ারি থেচা প্রন, উলহাসনগর থেকে আনা গরম মশলা দিয়ে তৈরি বোটি ডাব্‌ল রোটি, হিমালয়ান স্পাইসড মাশরুম, কাশ্মীরি নান কাবাব, জয়পুরী গট্টে কারি উইথ ঘি রাইস, রেড হট কেরালা ফিশ কারি উইথ টার্মারিক রাইস, ইসমাইলি কোপ্তা বিরিয়ানি ও অন্যান্য নানা লোভনীয় পদ। দু’জনের খাওয়া খরচ ১,২০০ টাকা। কর অতিরিক্ত।

[ফ্রিজে ভাত বেশি রয়েছে? তৈরি করে ফেলুন লোভনীয় ক্ষীর]

চ্যাপ্টার ২
আগামী ৬ থেকে ৮ তারিখ দীপাবলি-ভাইফোঁটার বিদেশি খানাপিনার আয়োজন থাকছে এই রেট্রো ডাইনিং রেস্তরাঁয়। কন্টিনেন্টাল স্প্রেডে থাকছে ক্রিম অফ চিকেন স্যুপ, প্রন অন টোস্ট, কর্ন মাশরুম টার্ট, চিকেন স্ট্রগানফ, চিকেন টেট্রাজিনি, জাম্বো প্রন থার্মিডর, ভেটকি ফ্লোরেন্টাইন, মাটন পেপার স্টেক ও অন্যান্য পদ। দু’জনের খাওয়ার খরচ ১,০০০ টাকা। কর অতিরিক্ত।

[ভাইফোঁটার মিষ্টিমুখ হোক অবাঙালি স্বাদে]

পরাঠেওয়ালি গলি
দেওয়ালির পেটপুজোর কথা ভেবে এখানে আয়োজন করা হয়েছে বিশেষ ‘তিওহার কা হালুয়া’। অভিনব মেনুতে আদা, নারকেল, আনারস, সুজি, বাজরা, কাঁচা আম, লাউ, ডিম, গোলাপ, আটার মতো ভিন্ন স্বাদের হালুয়া থাকছে উৎসবে। প্লেট প্রতি খরচ ১২৫ টাকা। কর অতিরিক্ত।

[আলোর উৎসবে পাতে থাকুক নতুন ধরনের মিষ্টি]

আউধ ১৫৯০
আসন্ন দেওয়ালি ও ভাইফোঁটা উপলক্ষে এখানে থাকছে নানাবিধ লোভনীয় পদের আয়োজন। মেনুতে রয়েছে আম খাস, কলমি কাবাব, গলৌটি কাবাব, আওয়াধি সুগন্ধী কাবাব, কর্ন শিখ কাবাব, আওয়াধি হান্ডি বিরিয়ানি, রান বিরিয়ানি, ঝিঙা বিরিয়ানি, লখনউই পরাঠা, নেহারি খাস, মুর্গ ইরানি, গোস্ত ভুনা, মাহি কালিয়া, পনির কোর্মা, শাহি ডাল, লসুনি পালক ও অন্যান্য পদ। ৬ থেকে ৮ তারিখ থাকছে বিশেষ ব্যবস্থা। দু’জনের খাওয়ার খরচ ১,০০০ টাকা। কর অতিরিক্ত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement